ঢাকা, শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

নির্বাচন ও ইসি

লোহাগড়া পৌরসভা নির্বাচনে প্রার্থীদের দৌঁড়ঝাপ শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২১
লোহাগড়া পৌরসভা নির্বাচনে প্রার্থীদের দৌঁড়ঝাপ শুরু

নড়াইল: নির্বাচন কমিশন কর্তৃক লোহাগড়া পৌরসভার আগামী ২ নভেম্বর নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পর থেকে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের দৌঁড়ঝাপ শুরু হয়ে গেছে। সম্ভব্য প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে দোয়া ও সমর্থন চাচ্ছেন।

এদিকে লোহাগড়ার পৌর আওয়ামী লীগের কার্যালয় থেকে ৯ জন দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। লোহাগড়া পৌর আওয়ামী লীগের সভাপতি লক্ষীপাশা ইউপি চেয়ারম্যান কাজী বনি আমিন জানান, এ পর্যন্ত পৌর নির্বাচনে ৯ জন প্রার্থী দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

তারা হলেন- লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিন, সাধারণ সম্পাদক সৈয়দ মশিয়ুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আশরাফুল আলম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজাদ শিকদার, সাংগঠনিক সম্পাদক মুঞ্জুরুল করিম মুন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লে. কমান্ডার (অব.) এ এম আব্দুল্লাহ, জেলা আওয়ামী লীগের সদস্য মোসা. লিপি খানম, পৌর আওয়ামী লীগের সদস্য সৈয়দ আকরাম আলী আখিদুল ও যুবলীগ নেতা মহসিন উদ্দিন।

এছাড়াও লোহাগড়া পৌর ওয়ার্কয়াস পার্টির সভাপতি মইন হাসান কাজলকে দলীয় মনোনয়ন দিয়েছেন বলে তিনি জানান। ইলের লোহাগড়া পৌরসভা নির্বাচনে প্রার্থীদের কর্মতৎপরতা শুরু নির্বাচন কমিশন কর্তৃক লোহাগড়া পৌরসভার আগামী ২ নভেম্বর নির্বাচনের তাং তফসিল ঘোষণা হওয়ার পর থেকে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের দৌঁড়ঝাপ শুরু হয়ে গেছে। সম্ভব্য প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে দোয়া ও সমর্থন চাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa