ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

রাজশাহীতে শপথ নিলেন ১৯ পৌর মেয়র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২১
রাজশাহীতে শপথ নিলেন ১৯ পৌর মেয়র শপথপাঠ করানো হচ্ছে। ছবি: বাংলানিউজ

রাজশাহী: দ্বিতীয় দফা অনুষ্ঠিত পৌর নির্বাচনে নবনির্বাচিত রাজশাহী বিভাগের ছয় জেলার ১৯ পৌরসভার নবনির্বাচিত মেয়ররা শপথ নিয়েছেন। একইসঙ্গে ১৭১ জন সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত নারী আসনের ৫৭ জন কাউন্সিলরও শপথ নিয়েছেন।



রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর সোমবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে তাদের শপথবাক্য পাঠ করান। অনুষ্ঠানে বিভাগীয় কমিশনারের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার পরিচালক জিয়াউল হক উপস্থিত ছিলেন।

রাজশাহী বিভাগের এই পৌরসভাগুলোয় গত ১৬ জানুয়ারি তারা নির্বাচিত হন। পৌরসভাগুলো-সিরাজগঞ্জের সিরাজগঞ্জ, কাজীপুর, উল্লাপাড়া, রায়গঞ্জ ও বেলকুচি; পাবনার ভাগুড়া, ফরিদপুর, সাঁথিয়া ও ঈশ্বরদী; রাজশাহীর কাঁকনহাট, আড়ানী ও ভবানীগঞ্জ; নাটোরের নলডাঙ্গা, গুরুদাসপুর ও গোপালপুর; বগুড়ার সারিয়াকান্দি, শেরপুর ও সান্তাহার এবং নওগাঁর নজিপুর। প্রথমে দুপুরে রাজশাহী, নাটোর ও নওগাঁ জেলার নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করানো হয়। বিকেলে পাবনা, সিরাজগঞ্জ ও বগুড়া জেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ করানো হয়।

শপথ গ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার মানুষকে সর্বোচ্চ সেবাদানের জন্য নবনির্বাচিত জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।  

তিনি বলেন, মানুষ ভালোবেসে, সর্বোচ্চ আস্থা রেখে আপনাদের নির্বাচিত করেছেন। এখন দায়িত্ব পালনের সময় আপনারা মানুষের সেই আস্থার প্রতিফলন ঘটাবেন। বর্তমান সরকার স্থানীয় সরকারকে অনেক গুরুত্ব দিয়ে আসছে। আপনারা সৎ ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করলে সাধারণ মানুষ আবারও সেবা গ্রহণে বিশ্বস্ততা ফিরে পাবে।

বাবাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২১
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa