ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

নির্বাচন ও ইসি

শেখ হাসিনাকে মমতা-রাম মাধবের অভিনন্দন

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
শেখ হাসিনাকে মমতা-রাম মাধবের অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ফটো

ঢাকা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ায়  আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে অভিনন্দন  জানিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা  বন্দ্যোপাধ্যায়। শুভেচ্ছা জানিয়েছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সাধারণ সম্পাদক রাম মাধব।

সোমবার (৩১ ডিসেম্বর) পৃথক টুইটবার্তায় তারা এই অভিনন্দন জানান। এদিন দুপুরে অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে মমতা বন্দোপাধ্যায় বলেন, ‘বাংলাদেশে জাতীয় সংসদ নির্বাচনে জয়ের জন্য শেখ হাসিনা জি-কে অভিনন্দন জানাই।

পড়ুন>>প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমি মায়ের মতো দেখি: বিপ্লব

অপর এক টুইট বার্তায় ভারতীয় জনতা পার্টির জাতীয় সাধারণ সম্পাদক রাম মাধব বলেন, ‘বাংলাদেশের জাতীয় নির্বাচনে বিজয়ী হওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে অভিনন্দন জানাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয় আঞ্চলিক শান্তির জন্য অগ্রণী ভূমিকা রাখবে। ’

রোববার (৩০ ডিসেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ হয়। এতে নিরঙ্কুশ জয়ে পেয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট। বিএনপি জোট নির্বাচনে মাত্র সাতটি আসন পেয়েছে।  
   
বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
টিআর/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa