ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪২৬, ১৮ এপ্রিল ২০১৯
bangla news

চাঁদপুরের ৫টি আসনেই নৌকার জয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-৩০ ১০:২৮:২৯ পিএম
ফাইল ফটো

ফাইল ফটো

চাঁদপুর: চাঁদপুরের আট উপজেলার পাঁচটি আসনে সবগুলোতেই আওয়ামী লীগ মনোনীত  নৌকা প্রতীকের প্রার্থীরা জয় লাভ করেছেন। 

রোববার (৩০ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টার পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে রাতে এ ফলাফল ঘোষণা করে আসনগুলোর সহকারী প্রিজাইডিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কার্যালয়।

এর মধ্যে চাঁদপুর-১ (কচুয়া উপজেলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. মহীউদ্দীন খান আলমগীর নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১ লাখ ৯৬ হাজার ৮৪৪ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপির মো. মোশারফ হোসেন ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৭ হাজার ৭৫৯ ভোট।

চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী মো. নুরুল আমিন নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২ লাখ ৯৬ হাজার ৩১৫ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী ড. জালাল উদ্দিন ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ১০ হাজার ২৩৯ ভোট।

চাঁদপুর-৩ (সদর ও হাইমচর উপজেলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী ডা. দীপু মনি নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৩ লাখ ৪ হাজার ৮১২ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী ধানের শীষ প্রতীক নিয়ে শেখ ফরিদ আহম্মেদ পেয়েছেন ৩৫ হাজার ৫০১ ভোট।

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ উপজেলা) আসনে আওয়ামী লীগের প্রার্থী মুহম্মদ শাফিকুর রহমান নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১ লাখ ৭৩ হাজার ৩৭৯ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী মো. হারুনুর রশিদ ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৩০ হাজার ৭৯৯ ভোট।

চাঁদপুর-৫ (শাহরাস্তি ও কচুয়া উপজেলা) আসনে আওয়ামী লীগের মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২ লাখ ৯৮ হাজার ১০৪ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির ইঞ্জিনিয়ার মমিনুল হক ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৬৫৬ ভোট। ব্যালট বাক্স ছিনতাই হয়ে যাওয়ার কারণে এ আসনের হাজীগঞ্জ উপজেলার ৮৪টি কেন্দ্রের মধ্যে দক্ষিণ বড়কুল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ফলাফল স্থগিত রয়েছে।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14