ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

মাগুরার ২ আসনে ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৮
মাগুরার ২ আসনে ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল মনোনয়নপত্র যাচাই-বাছাই চলছে। ছবি: বাংলানিউজ

মাগুরা: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে মাগুরার দুইটি আসনে চারজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। 

রোববার (০২ ডিসেম্বরব) মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে এতথ্য নিশ্চিত করেন জেলা রিটানিং কর্মকর্তা ও মাগুরা জেলা প্রশাসক আলী অাকবর।  

তিনি জানান, মাগুরা-১ আসনে স্বতন্ত্র দুই প্রার্থী কুতুব উল্লাহ হোসেন মিয়া কুটি ও অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন এবং গণফোরামের প্রার্থী ডা. মিজানুর রহমানের মনোনয়নপত্র বাতিল করা হয়।

 
অন্যদিকে  মাগুরা-২ আসনে চারজন প্রার্থীর মধ্যে হলফনামাসহ বিভিন্ন ত্রুটির কারণে বিএনপি’র বিকল্প প্রার্থী মেহেদী আল মাসুদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।  

এদিকে, মাগুরা-১ আসনে সাতজন বৈধ প্রার্থী হচ্ছেন- আওয়ামী লীগের অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, বিএনপির মনোয়ার হোসেন খান, জাপা এরশাদ অ্যাড. হাসান সিরাজ সুজা, জাসদ রব-এর এম এ আউয়াল, এনপিপি’র কাজী তৌহিদুল আলম, বিএনএফ-এর মুতানিস বিল্লা ও ইসলামী আন্দোলনের নাজিরুল ইসলাম।  

অপরদিকে মাগুরা-২ আসনে আওয়ামী লীগের অ্যাড. বীরেন শিকদার, বিএনপির অ্যাড. নিতাই রায় চৌধুরী ও ইসলামী আন্দোলনের মোস্তফা কামাল এ তিনজনের মনোনয়ন বৈধ হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।