ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নীলফামারী-৪ আসনে মনোনয়ন নিলেন মিনহাজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৮
নীলফামারী-৪ আসনে মনোনয়ন নিলেন মিনহাজ মিনহাজুল ইসলাম মিনহাজ

নীলফামারী: আসন্ন জাতীয় নির্বাচনে নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়াইয়ের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) দুপুর ১টার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তা বেগম নাজিয়া শিরিনের কাছ থেকে মিনহাজের পক্ষে মনোনয়নপত্রটি সংগ্রহ করেন সৈয়দপুর মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আমিরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজের বাবা আব্দুল জলিল, বসুন্ধরা কিংসের ফ্যান সমন্বয়কারী নূরুল হক সুমন, সৈয়দপুর চওড়া উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফ আলী, সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মোহাম্মদ আলী প্রমুখ।

এ বিষয়ে মিনহাজুল ইসলাম মিনহাজ বলেন, দেশের মানুষের সেবায় তরুণ প্রজন্মের নেতৃত্বের প্রয়োজনীয়তা অনুভব করেছি সেই কারণে নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বিগত দিনে যারা নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ছিলেন তারা এলাকার জন্য তেমন উন্নয়ন করেননি। আমি নির্বাচনে অংশ নিয়ে জয়ী হয়ে এলাকার উন্নয়ন ঘটিয়ে নিজের এলাকাকে দেশ এবং বিশ্বের কাছে মডেল হিসেবে তুলে ধরতে চাই। সে লক্ষ্যে আমি একজন খেলোয়াড় হিসেবে ক্রীড়ার মাধ্যমে জেলার মান উন্নয়নে কাজ শুরু করেছি।

তিনি আরো বলেন, বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদকের দায়িত্বে থেকে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামকে বসুন্ধরা কিংসের হোম ভেন্যুতে পরিণত করেছি। সে উদ্যোগে ইতোমধ্যে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে ভেন্যুটিতে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।