ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

নির্বাচিত হলে অবহেলিত নগরবাসীর অধিকার প্রতিষ্ঠা করবো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
নির্বাচিত হলে অবহেলিত নগরবাসীর অধিকার প্রতিষ্ঠা করবো গণসংযোগ করছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী ওবাইদুর রহমান। ছবি: বাংলানিউজ

বরিশাল: ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী ওবাইদুর রহমান (মাহবুব) বলেছেন, নির্বাচনে জনগণ যদি আমাদের বিজয়ী করে তাহলে অবহেলিত নগরবাসীর অধিকার, মানবিক মর্যাদা ও নিরাপত্তা নিশ্চিত করবো ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার (২৬ জুলাই) বরিশাল নগরের রসুলপুর বস্তি, পোর্ট রোড ও হাটখোলা এলাকায় গণসংযোগকালে তিনি ভোটারদের উদ্দেশে এ কথা বলেন।

ওবাইদুর বলেন, বিগত সময়ে যারা নগরপিতা ছিলেন তারা জনগণের সঙ্গে কৃত ওয়াদা রক্ষা করতে পারেনি।

আমরা যতটুক ওয়াদা করবো, তার সবটুকই বাস্তবায়ন করে দেখাবো।

গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন-ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম আল আমিন চৌধুরী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম এবং ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম কবিরসহ নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।