ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সাতক্ষীরা-৪ আসনে নৌকার দোলন জয়ী  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
সাতক্ষীরা-৪ আসনে নৌকার দোলন জয়ী   এসএম আতাউল হক দোলন

সাতক্ষীরা: সাতক্ষীরা-৪ (শ্যামনগর ও কালিগঞ্জের আংশিক) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এসএম আতাউল হক দোলন বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ১ লাখ ৩৬ হাজার ৩৯৫ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত নোঙর প্রতীকের প্রার্থী এইচএম গোলাম রেজা পেয়েছেন ৩৮ হাজার ৮৮ ভোট।

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণের পর গণনা শেষে রাত ১০টা ১৫ মিনিটে এ ফলাফল ঘোষণা করা হয়।  

শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার নাজিমুল আলম এবং কালিগঞ্জে ইউএনও ও সহকারী রিটার্নিং অফিসার অনুজ গাইন এ ফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী, অন্যান্য প্রার্থীদের মধ্যে তৃণমূল বিএনপির আসলাম আল মেহেদী সোনালী আঁশ প্রতীকে ৫০৯ ভোট, জাতীয় পার্টির (জাপা) মো. মাহবুবুর রহমান লাঙ্গল প্রতীকে ৩ হাজার ৩৩৯ ভোট, স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান কাচি প্রতীকে ৫৮২ ভোট, বাংলাদেশ কংগ্রেসের শফিকুল ইসলাম ডাব প্রতীকে ১ হাজার ৩২ ভোট এবং ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) শেখ ইকরামুল আম প্রতীকে ৪৯৩ ভোট পেয়েছেন।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।