ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোট দিতে কেন্দ্রে আসছেন ভোটাররা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
ভোট দিতে কেন্দ্রে আসছেন ভোটাররা

ঢাকা: আজ সোমবার (৭ জানুয়ারি) অনুষ্ঠিত হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪। ভোট কেন্দ্র খোলার আগেই ভোটাররা কেন্দ্রে আসতে শুরু করেছে।

ভোটাধিকার প্রয়োগ করতে সকাল ৭ টা ৩০ মিনিটের পর থেকে কেন্দ্রের বাইরে দাড়িঁয়ে ছিলেন ভোটাররা। তবে সকাল ৮ টা থেকে শুরু হয়েছে ভোট গ্রহণ।  

কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হলে আগেভাগে নিজের ভোটাধিকার প্রয়োগের জন্য অপেক্ষা করছে সাধারণ মানুষ। শীতের সকালে ঠান্ডা আবহাওয়ায়  কেন্দ্রের সামনে ভোটারদের অতিরিক্ত ভিড় নাত থাকলেও কেন্দ্রে ভোটাররা ভোট দিতে আসছেন।

সোমবার (৭ জানুয়ারি) সকালে রাজধানীর আব্দুল্লাহপুরে মালেকাবানু আদর্শ বিদ্যানিকেতন ভোট কেন্দ্রে এমন চিত্র দেখা যায়।  

মালেকাবানু আদর্শ বিদ্যানিকেতনে নিচ তলা, দ্বিতীয় তলা ও তৃতীয় তলায় মোট তিনটি কেন্দ্র রয়েছে। কেন্দ্র নম্বর-২৬, ২৭ ও ২৮। নিচতলায় কেন্দ্র নম্বর-২৮ এর তিনটি কক্ষে মোট ৫টি বুথ রয়েছে। এই কেন্দ্রে পুরু ভোটার ১ হাজার ১৫৭ জন ও মহিলা ভোটার ৭৫০ জন। কেন্দ্র নম্বর-২৭ এ মহিলা ভোটার রয়েছে ২ হাজার ২২৩ জন। এবং কেন্দ্র নম্বর-২৬ এ পুরুষ ভোটার রয়েছে ২ হাজার ২২১ জন।

কেন্দ্রের বাইরে ১০০ গজ দূরে রয়েছে প্রার্থীদের নির্বাচনী ক্যাম্প। সেখানে ভোটারদের ভোট কোন কেন্দ্রে সেটি খুঁজে দেওয়ার কাজ করছেন নির্বাচনে প্রার্থীদের সমর্থকেরা।

বাংলাদেশ সময়: ০৮৪০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
এসজেএ/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।