ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জা’নগর বিশ্ববিদ্যালয় দিবস ১২ জানুয়ারি

জাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১২

জাবি: আগামী ১২ জানুয়ারি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় দিবস উদযাপনের জন্য বর্ণাঢ্য কর্মসূচি আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

দিবসটি উদযাপন উপলক্ষে এদিন বিজনেস স্টাডিস অনুষদ চত্বরে সকাল সাড়ে নয়টায় সমাবেশ এবং সকাল দশটায় জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলনের মাধ্যমে বিশ্ববিদ্যালয় দিবসের উদ্বোধন ঘোষণা করা হবে।



সোয়া দশটায় বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রী, শিক্ষক, অফিসার, কর্মচারী এবং অতিথিদের অংশগ্রহণে বর্ণাঢ্য র‌্যালি বের করা হবে। র‌্যালিটি বিজনেস স্টাডিস অনুষদ চত্বর থেকে শুরু হয়ে সেলিম আল দীন মুক্তমঞ্চে গিয়ে শেষ হবে।

বেলা এগারোটায় মুক্তমঞ্চে রয়েছে আলোচনা ও স্মৃতিচারণমূলক অনুষ্ঠান।

মধ্যাহ্ন বিরতির পর বেলা তিনটায় পরিবেশন করা হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ অনুষ্ঠান ছাড়াও বিভাগ ও ইনস্টিটিউটগুলো প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থী-শিক্ষকদের মধ্যে পরিচয়, পুনর্মিলনীর জন্য পৃথকভাবে অনুষ্ঠানের আয়োজন করবে।

এদিন প্রাক্তন ছাত্র-ছাত্রীরা তাদের হলগুলোতে নিজেদের রুম পরিদর্শন করতে পারবেন এবং পরিচিত হতে পারেন নতুনের সঙ্গে। শিক্ষক-ছাত্র কেন্দ্র এবং খেলার মাঠে থাকবে আড্ডা এবং প্রীতি খেলাধূলা।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।