ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

ডব্লিউইএপি’র বার্ষিক পুনর্মিলনী অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ৭:৪৪:৩৬ পিএম
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিখ্যাত মাল্টিন্যাশনাল ফ্যাশন ব্র্যান্ডের প্রতিনিধিরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিখ্যাত মাল্টিন্যাশনাল ফ্যাশন ব্র্যান্ডের প্রতিনিধিরা।

ঢাকা: সম্প্রতি অনুষ্ঠিত হলো ওয়াশিং ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব প্রাইম-এশিয়া ইউনিভার্সিটির (ডব্লিউইএপি) বার্ষিক পুনর্মিলনী। 
 

এ উপলক্ষে শুক্রবার (১৯ এপ্রিল) রাজধানীর ঢাকা রিজেন্সি হোটেল ও রিসোর্টের সেলিব্রেশন হলে প্রাইম-এশিয়া ইউনিভার্সিটির সাবেক শিক্ষার্থীদের উদ্যোগে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিখ্যাত মাল্টিন্যাশনাল ফ্যাশন ব্র্যান্ড মার্কস এবং স্পেন্সারের ক্রেতা মার্টিন, জাভিয়ের (ইন্ডিটেক্সের ব্যবস্থাপনা পরিচালক), গ্লোরিয়া জিন্স, ড. আব্দুল হান্নান চৌধুরী (ভিসি), মো. রায়হান আজাদ (ট্রাস্টি বোর্ডের পরিচালক), কেএম আশরাফুল হক (ট্রেজারার), আবুল কাশেম মোল্লা (রেজিস্ট্রার) এবং প্রাইম-এশিয়া ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপকরা।

এছাড়া অনুষ্ঠানে আরও অংশ নেন আব্দুল আউয়াল (আলেয়া ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক), সাইফুর রহমান (এমবিএম গ্রুপের সিইও) নূর-ই-আলম খান (এনভয় গ্রুপ), ইঞ্জিনিয়ার এস আলম শাহীন (কেসি ওয়াশিং প্ল্যান্ট), লেলিন জাকির হোসেন (ডেকো গ্রুপ), মামুন কাদের আনসারি (এনভয় গ্রুপের জিএম), আব্দুল আলিম (অনন্ত গ্রুপ), মেহেদী হাসানসহ (স্টার্লিং গ্রুপের ডিজিএম) টেক্সটাইল এবং ওয়াশিং সেক্টরের পরিচিত ব্যক্তিরা। 

এ আয়োজনের থিম ছিল ‘ডিকোডিং অব ডিনম অ্যান্ড ফাস্ট ফ্যাশন’। এ সময় উন্নতমানের ডেনিম প্রদর্শনী ও ফ্যাশন-শো অনুষ্ঠিত হয়।
আয়োজনের স্পন্সর ডেনিম সল্যুশনস লিমিটেড ও কো-স্পন্সর ছিলো মাল্টিকেমি, কেমিপ্লাস, ভিক্টোরি বাংলা, গ্রিন কেমিক্যাল। মিডিয়া পার্টনার বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ২০ এপ্রিল, ২০১৯
একে/এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-20 19:44:36