ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ববি শিক্ষার্থীদের ব্যতিক্রমী কর্মসূচি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
ববি শিক্ষার্থীদের ব্যতিক্রমী কর্মসূচি ববি শিক্ষার্থীদের শহীদ মিনারে অবস্থান, ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) উপাচার্য ড. এস এম ইমামুল হকের পদত্যাগের দাবিতে ব্যতিক্রমী আন্দোলন করেছেন শিক্ষার্থীরা।

সাপ্তাহিক ছুটির দিনে শুক্রবার (১৯ এপ্রিল) বিকেলে ব্যতিক্রমী এ আয়োজনে কেন্দ্রীয় খেলার মাঠে প্রতিবাদী ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেন শিক্ষার্থীরা। খেলে শেষে শহীদ মিনারে অবস্থান কর্মসূচি পালন করেছেন।

শিক্ষার্থীদের প্রতিনিধি লোকমান হোসেন বাংলানিউজকে জানান, ‘প্রতিবাদী ক্রিকেট টুর্নামেন্টে আটটি দল অংশ নেয়। শিক্ষার্থীরা দলগুলোর নাম রেখেছে- হক বাবা রাইডার্স, হাসিনুর হারিকেন্স, দালাল ডায়নামাইট, ভিসি ভ্যাম্পায়ারস, ইমামুল ভাইকিন্স, বুইড়া বুলস, রেজিস্ট্রার ব্লাক ক্যাপস এবং অবাঞ্চিত ডেভিলস। ’

নকআউটভিত্তিক শর্ট পিসে এ টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান কর্মসূচি পালন করে শিক্ষার্থীরা।  

শিক্ষার্থীরা জানিয়েছেন, উপাচার্য পদত্যাগ না করা পর্যন্ত তারা আন্দোলন চালিয়ে যাবেন।  

গত ২৬ মার্চ জাতীয় ও স্বাধীনতা দিবস থেকে উপাচার্য প্রফেসর ড. এস এম ইমামুল হকের পদত্যাগ চেয়ে আন্দোলন করছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। সেই থেকে কার্যত অচল বরিশাল বিশ্ববিদ্যালয়।  

বাংলাদেশ সময়: ০৪৪৮ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৯
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।