ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

এসএসসির ফল

পুনঃনিরীক্ষণের আবেদন করা যাবে ৬ জানুয়ারি পর্যন্ত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
পুনঃনিরীক্ষণের আবেদন করা যাবে ৬ জানুয়ারি পর্যন্ত ...

চট্টগ্রাম: মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি পরীক্ষার্থীদের ফল পুনঃনিরীক্ষণের আবেদন গ্রহণ শুরু হয়েছে। আবেদন করা যাবে ৬ জানুয়ারি পর্যন্ত।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রামের পরীক্ষা নিয়ন্ত্রক নারায়ন চন্দ্র নাথ।  

তিনি বলেন, শুধুমাত্র টেলিটক মোবাইল থেকে নির্ধারিত ফি পরিশোধ করে ফল পুনঃনিরীক্ষণের আবেদন করা যাবে।

মোবাইলের Message অপশনে গিয়ে RSC লিখে < Space> দিয়ে বোর্ডের নামের প্রথম তিন অক্ষর লিখে <Space> দিয়ে রোল নম্বর লিখে <Space> দিয়ে Subject Code লিখে SMS করুন ১৬২২২ নম্বরে। যেমন: RSC CHI ROLL SUB. CODE Send করতে হবে ১৬২২২ নম্বরে।

তিনি আরও বলেন, ফিরতি SMS এ আবেদন বাবদ কত টাকা কেটে নেওয়া হবে তা জানিয়ে একটি PIN Number প্রদান করা হবে। এতে সম্মত থাকলে Message অপশনে গিয়ে RSC লিখে <Space> দিয়ে YES <Space> দিয়ে PIN Number <Space> দিয়ে Contact Mobile No. লিখে SMS করতে হবে ১৬২২২ নম্বরে।

ফল পুনঃনিরীক্ষণের ক্ষেত্রে একই SMS এর মাধ্যমে একাধিক বিষয়ের (যে সকল বিষয়ের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে) জন্য আবেদন করা যাবে। এ ক্ষেত্রে Subject Code পর্যায়ক্রমে কমা (,) দিয়ে লিখতে হবে। প্রতি পত্রের জন্য আবেদন ফি ১২৫ টাকা। ফল পুনঃনিরীক্ষণের জন্য শুধুমাত্র Teletalk মোবাইলের মাধ্যমে আবেদন করতে হবে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১ 
বিই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad