ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বর্ষবরণে রেডিসন ব্লু চট্টগ্রামে যা থাকছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
বর্ষবরণে রেডিসন ব্লু চট্টগ্রামে যা থাকছে রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ

চট্টগ্রাম: আসছে নতুন বছর ২০২০। শীতের আমেজের মধ্যে পুরো পৃথিবী সাজছে বর্ষবরণের উদ্দীপনায়। চট্টগ্রামও এ যাত্রায় পিছিয়ে নেই। এ জনপদের একমাত্র পাঁচতারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউ ইতিমধ্যেই সম্পন্ন করেছে নতুন বছরকে বরণের প্রস্তুতি।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) হোটেলটিতে আয়োজিত হতে যাচ্ছে শহরের সবচেয়ে জমকালো বর্ষবরণের অনুষ্ঠান। যাতে অংশগ্রহণ নেবেন খ্যাতনামা শিল্পীরা।

অনুষ্ঠানটিতে সঙ্গীত পরিবেশন করবে সোলস, আঁখি আলমগীর ও ডিজে পরী। এ ছাড়া অনুষ্ঠানে দর্শকদের হাসাতে থাকছে কমেডিয়ান আরমানের বিশেষ পরিবেশনা।

অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করতে জনপ্রতি টিকিট পাবেন মাত্র ৪ হাজার ৪৪৪ টাকায় হোটেল রিসেপশনেই।

বর্ষবরণকে কেন্দ্র করে হোটেলটিতে থাকছে কিছু বিশেষ প্যাকেজ। অতিথিরা চাইলে চাইলে বছরের শেষ রাতটি কাটাতে পারেন এ পাঁচ তারকা হোটেলে এবং সঙ্গে উপভোগ করতে পারেন বর্ষবরণের অনুষ্ঠানও। মাত্র ১৭ হাজার ৭৭৭ টাকা খরচে পাচ্ছেন হোটেলটির ডিলাক্স রুমে দুজন থাকার সুযোগ এবং সঙ্গে ইভেন্ট এন্ট্রি ফ্রি যাতে থাকছে ব্যুফে ডিনারও। বিস্তারিত ফোনে (+৮৮০১৭৭৭৭০১২২২) জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।