ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

র‌্যাব পরিচয়ে চাঁদাবাজির চেষ্টা, গ্রেফতার ২ প্রতারক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
র‌্যাব পরিচয়ে চাঁদাবাজির চেষ্টা, গ্রেফতার ২ প্রতারক গ্রেফতার ২ প্রতারক

চট্টগ্রাম: র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্য পরিচয় এক প্রবাসীর কাছ থেকে প্রতারণার মাধ্যমে অর্থ আদায়ের চেষ্টাকালে দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা।

বুধবার (২৫ ডিসেম্বর) বিকেলে আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন।

গ্রেফতার দুইজন হলো- নুরুল আলম টিপু (৩১) ও নাজিম উদ্দিন (৩৬)।

তাদের বাড়ি আনোয়ারা উপজেলায় বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মশিউর রহমান জুয়েল বাংলানিউজকে বলেন, এক প্রবাসীর কাছ থেকে র‌্যাব সদস্য পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে অর্থ আদায়ের চেষ্টা করেছিল দুই চাঁদাবাজ।

ওই প্রবাসী র‌্যাব-৭ এ অভিযোগ করেন। পরে ওই ব্যক্তির কাছ থেকে চাঁদার টাকা আনতে গেলে র‌্যাব সদস্যরা দুইজনকে গ্রেফতার করে।

র‌্যাব-৭ এর অপারেশন অফিসার মো. মাশকুর রহমান বাংলানিউজকে বলেন, বরুমচড়া এলাকার বাসিন্দা কাতার প্রবাসী ওই ব্যক্তি ১ ডিসেম্বর বাংলাদেশে আসেন। একটি মোবাইল নাম্বার থেকে ওই ব্যক্তিতে ফোন করে তার বিরুদ্ধে র‌্যাব-৭ এ চারটি অভিযোগ আছে বলে তার কাছে পাঁচ লাখ টাকা দাবি করে। বুধবার বিকেলে চাতরী চৌমুহনী এলাকায় ৫০ হাজার টাকা নেওয়ার জন্য এসেছিল তারা। গ্রেফতার নুরুল আলম টিপু একজন চিহ্নিত চাঁদাবাজ। তার বিরুদ্ধে থানায় মামলাও রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad