ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শাহ আমানতে ১১১২ কার্টন সিগারেট উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
শাহ আমানতে ১১১২ কার্টন সিগারেট উদ্ধার

চট্টগ্রাম: শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে তিন দফায় ১ হাজার ১১২ কার্টন সিগারেট উদ্ধার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই টিম এসব সিগারেট উদ্ধার করে।

শুক্রবার (২০ ডিসেম্বর) রাতে মধ্যপ্রাচ্য থেকে আসা বিভিন্ন ফ্লাইটের কয়েকজন যাত্রী এসব সিগারেট আনেন। প্রতি কার্টন সিগারেটের বাজার মূল্য প্রায় দুই হাজার টাকা।

বিমানবন্দর সূত্রে জানা যায়, আবুধাবি থেকে রাত ৮টা ৩৫ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-৪১৫ ফ্লাইটে আসা ফটিকছড়ির হাফিজ মোহাম্মদ হাসানের ব্যাগেজে পাওয়া যায় ১৭৪ কার্টন ইজি লাইট ব্র্যান্ডের সিগারেট।

তার কাছ থেকে সিগারেট জব্দ করার পর অন্য যারা সিগারেট নিয়ে আসেন তারা ব্যাগেজ রেখেই দ্রুত সরে পড়েন।

রাত ৯টায় আন্তর্জাতিক আগমন বেল্ট এলাকায় পরিত্যক্ত অবস্থায় ইজি লাইট ব্র্যান্ডের ১৩৬ কার্টন সিগারেট পাওয়া যায়।

এরপর রাত ৯টা ৫০ মিনিটে শারজাহ থেকে আসা এয়ার এরাবিয়ার জি৯-৫২৩ ফ্লাইটের যাত্রীদের আন্তর্জাতিক আগমন বেল্ট এলাকায় ৮০২ কার্টন সিগারেট পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

উদ্ধার করা সব সিগারেট পরবর্তী আইনি প্রক্রিয়া সম্পন্নের জন্য বিমানবন্দর কাস্টমসের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান কাস্টমসের একজন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
এআর/টিসি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।