ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাজাকারের তালিকা: ফজলুলের নাম প্রত্যাহার চান মুক্তিযোদ্ধারা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
রাজাকারের তালিকা: ফজলুলের নাম প্রত্যাহার চান মুক্তিযোদ্ধারা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর কাছে রাউজান উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের আবেদন

চট্টগ্রাম: স্থগিত করা রাজাকারের তালিকা থেকে রাজনীতিক একেএম ফজলুল কবির চৌধুরীর নাম প্রত্যাহার করে নিতে স্বরাষ্ট্রমন্ত্রী এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর কাছে আবেদন জানিয়েছেন রাউজান উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) দুপুরে ঢাকায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হকের হাতে এ আবেদনপত্র তুলে দেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের নেতারা।

রাউজানের প্রায় দেড় শতাধিক মুক্তিযোদ্ধার সই করা এ আবেদন পত্রে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধকালীন সময়ে নিরীহ বাঙালীদের পক্ষে অবস্থান নিয়ে মুক্তিযুদ্ধে বিভিন্নভাবে সহযোগিতা প্রদানকারী ফজলুল কবির চৌধুরীর অবদানের কথা উল্লেখ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক পুলিশ সুপার ও মুক্তিযোদ্ধা মোহাম্মদ ফরিদ, মুক্তিযোদ্ধা সুনীল চক্রবর্তী, মুক্তিযোদ্ধা সাধন পালিত, মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউসুফ খান, মুক্তিযোদ্ধা যীশু দাশ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।