bangla news

বিএনপির তিন প্রার্থী ভোট কেন্দ্রে যাননি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-৩০ ৫:৩৩:৩৯ পিএম
আবদুল্লাহ আল নোমান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও আবু সুফিয়ান।

আবদুল্লাহ আল নোমান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও আবু সুফিয়ান।

চট্টগ্রাম: চট্টগ্রাম-১১ আসনে বিএনপির প্রার্থী আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বেগম খালেদা জিয়াকে গ্রেফতা্র করে এ সরকার দেশের একদলীয় শাসন কায়েমের যে প্রকল্প হাতে নিয়েছিল তা আজকের নির্বাচনের মাধ্যমে প্রতিফলিত হয়েছে। নির্বাচনে কেন্দ্র দখল, এজেন্টদের বের করে দেওয়া, জনগণকে ভয়-ভীতি প্রদর্শনসহ নানা অনিয়মের চিত্র দেশব্যাপী ফুটে উঠেছে।

রোববার (৩০ ডিসেম্বর) বিকেলে বাংলানিউজকে তিনি নির্বাচন প্রসঙ্গে এসব কথা বলেন।

আমীর খসরু বলেন, জাতি দেখেছে কিভাবে ভোট নেওয়া হয়েছে। এ নির্বাচনের মাধ্যমে আমাদের  সামাজিক সম্প্রীতির পরিবেশ নষ্ট হয়েছে। এরকম ভোট জনগণ অতীতে কখনও দেখেনি।

নিজে ভোট না দেওয়ার কারণ জানিয়ে তিনি বলেন, যেখানে ভোট রাতেই সম্পন্ন হয়েছে, সেখানে ভোট কেন্দ্রে যাওয়ার প্রয়োজন মনে করিনি।

এদিকে চট্টগ্রাম-১০ আসনে বিএনপির প্রার্থী আবদুল্লাহ আল নোমানও বাসা থেকে বের হননি বলে জানা গেছে।

তিনি বাংলানিউজকে অভিযোগ করে বলেন, আমার আসনের কেন্দ্রগুলোতে নির্ধারিত এজেন্টরা ঢুকতেই পারেননি। গতকাল রাত থেকে এজেন্টদের ভয়-ভীতি প্রদর্শন ও কেন্দ্র দখলে নেওয়া হয়েছে। এরকম নির্বাচন জনগণ প্রত্যাশা করেনি।

চট্টগ্রাম-৮ আসনের বিএনপির প্রার্থী আবু সুফিয়ান চান্দগাঁও সিডিএ গার্লস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে গেলেও তিনি দিতে পারেননি বলে অভিযোগ করেন।

তিনি বলেন, বিভিন্ন কেন্দ্রে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। পরিস্থিতি খারাপ দেখে বাসায় ফিরে এসেছি।

বাংলাদেশ সময়:১৭২২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮

জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-30 17:33:39