ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দেওয়ানবাজারে নওফেলের গণসংযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৮
দেওয়ানবাজারে নওফেলের গণসংযোগ দেওয়ানবাজার এলাকায় গণসংযোগ করেন মহিবুল হাসান চৌধুরী নওফেল

চট্টগ্রাম: নগরের দেওয়ানবাজার এলাকায় গণসংযোগ করেছেন চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুরে ওই এলাকায় গণসংযোগ করেন তিনি।

এ সময় মহিবুল হাসান চৌধুরী নওফেলের সঙ্গে প্রচারণায় অংশ দেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘নৌকা উন্নয়ন সমৃদ্ধির প্রতীক। চট্টগ্রাম নগরীতে লক্ষ কোটি টাকার উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হয়েছে।

আরো মেগাপ্রকল্প বাস্তবায়নাধীন। এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকার বিজয় ছাড়া আর কোন বিকল্প নেই। ’

মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ‘চট্টগ্রামের উন্নয়নে স্থানীয় সরকার সংস্থা এবং উন্নয়নের সঙ্গে সংশ্লিষ্ট আধা সরকারি ও স্বায়ত্বশাসিত সংস্থাগুলোর মাধ্যমে যে সমস্ত উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হয়েছে তার মাধ্যমে চট্টগ্রামকে আধুনিক একটি নগরী হিসেবে প্রতিষ্ঠিত করার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। ’

তিনি বলেন, ‘স্থানীয়ভাবে অনেক সমস্যা আছে। সমস্যাগুলোর সমাধান একদিনে সম্ভব নয়। আপনাদের পরামর্শ ও সহযোগিতা নিয়ে আমি সমস্যাগুলো সমাধানের চেষ্টা চালাবো। ’

এ সময় নওফেলের সঙ্গে নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দেওয়ানবাজার ওয়ার্ড কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর আঞ্জুমান আরা, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব ছিদ্দিকী, সাবেক সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম কক্সিসহ নেতাকর্মীরা গণসংযোগে অংশ নেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।