ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

এক দলের পক্ষ  নিয়েছে পুলিশ : নোমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৪ ৮:২২:৪২ পিএম
এক দলের পক্ষ  নিয়েছে পুলিশ : নোমান

এক দলের পক্ষ  নিয়েছে পুলিশ : নোমান

চট্টগ্রাম: বহুদলীয় নির্বাচনে এক দলের পক্ষ নিয়ে পুলিশ কাজ করছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম- ১০ আসনে প্রার্থী আবদুল্লাহ আল নোমান।

সোমবার (২৪ ডিসেম্বর) চট্টগ্রাম আদালত চত্বরে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের নিয়ে গণসংযোগকালে তিনি এ অভিযোগ করেন।

নোমান বলেন, পুলিশ সদস্যরা প্রজাতন্ত্রের কর্মকর্তা ও কর্মচারী। ওরা আমাদের ভাই। অথচ পুলিশকে সরকার আমাদের বিপক্ষে ব্যবহার করছে। পুলিশ কর্মকর্তাদের প্রতি আমার অনুরোধ আপনারা জনগণের বিপক্ষে অবস্থান নিবেন না। সরকার আসবে, যাবে কিন্তু আপনারা আপনাদের অবস্থানে থাকবেন। জনগণ বিএনপির সঙ্গে আছে। ধানের শীষের যে গণজোয়ার সৃষ্টি হয়েছে এই গণজোয়ার রুখে দেওয়ার সাধ্য কারও নেই।

আইনজীবি ঐক্যফ্রন্ট চট্টগ্রামের আহবায়ক অ্যাড. লোয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য দেন বিএনপির সহ-সভাপতি অ্যাড. আব্দুস সাত্তার, অ্যাড. মফিজুল হক ভূইয়া, অ্যাড. আবদুল সাত্তার সারোয়ার, অ্যাড. বদরুল আনোয়ার, আইনজীবি ফোরাম চট্টগ্রামের সাধারণ সম্পাদক অ্যাড. জহুরুল আলম, আইনজীবি ফোরাম নেতা অ্যাড.. এনামুল হক, অ্যাড. এস ইউ  নুরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭

জেইউ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-24 20:22:42