ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৮ বছর পেরিয়ে

বৈচিত্র্যময় তথ্য দিয়ে পাঠকপ্রিয় বাংলানিউজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৩ ঘণ্টা, জুলাই ১, ২০১৮
বৈচিত্র্যময় তথ্য দিয়ে পাঠকপ্রিয় বাংলানিউজ

চট্টগ্রাম: বৈচিত্র্যময় তথ্য দিয়ে বাংলানিউজ পাঠকের কাছে গ্রহণযোগ্য সংবাদমাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরেআলম মিনা। 

দেশের শীর্ষ অনলাইন মাল্টিমিডিয়া নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর ৮ম বর্ষপূর্তিতে শুভেচ্ছা জানাতে গিয়ে বাংলানিউজ সম্পর্কে তিনি এমন মন্তব্য করেন।

নুরেআলম মিনা বলেন, বিজ্ঞান ও প্রযুক্তির দ্রুত উৎকর্ষের এই যুগে প্রতিযোগিতায় টিকে থাকতে হলে সংবাদ মাধ্যমকে জনগণের মুখপত্র হয়ে থাকার জন্য বহুমাত্রিক ও বহুরৈখিক বৈচিত্র্যে সমৃদ্ধ ও আকর্ষণীয় হতে হয়।

কেবল সংবাদ পরিবেশনই নয়, জনগণের নাড়ির স্পন্দনের সঙ্গে সম্পর্ক থাকতে হয় সার্বক্ষণিক। জনগণের স্বপ্নকে ভাষায় ব্যক্ত করতে হয়।
তথ্যের ও সত্যের অধিকার প্রতিষ্ঠা করতে হয়। পাঠকের সামনে তুলে ধরতে হয় বৈচিত্র্যময় জ্ঞানের ভাণ্ডার। বাংলানিউজটোয়েন্টিফোর.কম বৈচিত্র্যময় তথ্য দিয়ে পাঠকের কাছে গ্রহণযোগ্য সংবাদমাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। প্রতিদিন একঝাঁক তরুণ যোদ্ধা ছুটে যাচ্ছে শহর-বন্দর-গ্রাম এমনকি নিভৃত জনপদেও।
বস্তনিষ্ঠ ও অনুসন্ধানী সাংবাদিকতার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীতে সাফল্যের ধারাবাহিকতা অক্ষুন্ন রেখে আরো এগিয়ে যাবে নিশ্চিতভাবে। চট্টগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে নিরন্তর শুভ কামনা। যোগ করেন নুরেআলম মিনা।

মানবিক সংবাদে বাংলানিউজ শীর্ষে

সভা-সমাবেশের খবর বাংলানিউজে সবার আগে পাই

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, জুলাই ০১, ২০১৮
এসকে/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।