ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

গ্যালেরিয়াতে শুরু হচ্ছে চট্টগ্রাম সাহুর নাইট 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৪
গ্যালেরিয়াতে শুরু হচ্ছে চট্টগ্রাম সাহুর নাইট  ...

চট্টগ্রাম: চট্টগ্রামের রেস্টুরেন্ট জগতের সবচেয়ে জনপ্রিয় ফুড ব্র্যান্ডসমূহের সেরা মেন্যু নিয়ে আয়োজন করা হয়েছে সাহুর নাইট বাই গ্যালেরিয়া। নগরীর ফয়’স লেক রোডে অবস্থিত 'গ্যালেরিয়া-ইউর সেকেন্ড হোম’ এর এম্বিয়েন্স হলে ৪ ও ৫ এপ্রিল রাত ৯টা থেকে ভোর ৪টা পর্যন্ত চলবে এই সেহরি আয়োজন।

 

গ্যালেরিয়ার এই সাহুর নাইটে এক ছাদের নিচেই সব ধরনের খাবারের স্বাদ দিতে কো-পার্টনার হিসেবে থাকছে চট্টগ্রামের সবচেয়ে গ্রাহক প্রিয় ১২টি রেস্টুরেন্ট ও ক্যাফে।  

কো-পার্টনার হিসেবে আসছে বারকোড রেস্টুরেন্ট গ্রুপের মেজ্জান হাইলে আইয়ুন, ক্যাফে মিলানো গ্রুপ, বু বু ওয়ার্ল্ডের ফান এন্ ডাইন, কিউব, মুলিসিয়াস, পেয়ারি তেহারি, টু স্পুনস, নুডুলস বক্স, ঠান্ডা গরম, মিল সিটি, আর ঢাকা থেকে আসছে ব্লু এবং ওয়াফেল আপ।

 

এসব রেস্টুরেন্ট ও ক্যাফের মুখরোচক আর মজাদার সব খাবার নিয়ে ডিনার ও সেহরি’র নতুন ধরনের অভিজ্ঞতা দিতে প্রস্তুত গ্যালেরিয়ার এম্বিয়েন্স হল। সবার জন্য উন্মুক্ত দুইদিনের এই সেহেরি আয়োজনে এম্বিয়েন্স হলে ফুড স্টল এর সাথে থাকছে অভ্যাগতদের বসার জন্য গ্র্যান্ড ডাইনিং হল।  

আয়োজক প্রতিষ্ঠান গ্যালেরিয়া সাহুর নাইট এর লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে জানান, উৎসবমুখর এই আয়োজন সামাজিক বন্ধন আরও দৃঢ়তর করে সকলের মাঝে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক স্থাপনে কার্যকরী ভূমিকা পালন করবে। চরম নাগরিক ব্যস্ততার মাঝে এক অন্যরকম পারিবারিক আর বন্ধুত্বপূর্ণ সময় কাটানোর জন্যও এই প্ল্যাটফর্মটি গড়ে তুলতে চায় বলে জানায় উদ্যোক্তা প্রতিষ্ঠান। এই আয়োজন নিয়ে গ্রাহক পর্যায় থেকে বেশ সাড়া পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad