ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য মানুষের নাগালের বাইরে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
‘নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য মানুষের নাগালের বাইরে’

চট্টগ্রাম: মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেছেন, দেশের মানুষের পেটে খাবার নেই। সাধারণ মানুষ কষ্টের মধ্যে দিন যাপন করছে।

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য মানুষের নাগালের বাইরে। এই মূল্য বৃদ্ধির পেছনে ব্যবসায়ী সিন্ডিকেট জড়িত।
তারা দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে জনগণের পকেট কেটে দেশের বাইরে অঢেল সম্পদ বানাচ্ছে। আর দ্রব্যমূল্য ও অভাব নিয়ে জনগণের সঙ্গে রসিকতা করছে সরকার।

শনিবার (৩০ মার্চ) বিকেলে নগরের শাহ আমানত মাজার সংলগ্ন এতিমখানায় খাবার বিতরণকালে তিনি এসব কথা বলেন।

৩২ নং আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপির উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে তিনি বলেন, পবিত্র রমজান মাসে নিত্য প্রয়োজনীয় চাল ডাল তেলসহ বিদ্যুৎ ও গ্যাসের মূল্য লাগামহীনভাবে বৃদ্ধি পেয়েছে। বিএনপি দীর্ঘদিন রাষ্ট্রীয় ক্ষমতার বাইরে। তারপরও জনগণের দল হিসেবে বিএনপি সবসময় মানুষের পাশে থাকে।  

আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপির সভাপতি আলাউদ্দিন আলী নুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ আবুল বশরের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হারুন জামান, কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, মহানগর বিএনপি নেতা ইউসুফ সিকদার।  

এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ সভাপতি আবুল কালাম আজাদ, নাজমুল হোসেন ফিরোজ, যুগ্ম সম্পাদক ওসমান গনি, প্রচার সম্পাদক আনিসুল হক, মহানগর যুবদলের সহ সম্পাদক হেলাল উদ্দিন, সাইফুদ্দিন যুবরাজ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।