ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রজেশ চক্রবর্তীর মৃত্যুতে সাংবাদিক নেতৃবৃন্দের শোক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জুন ১, ২০২৩
প্রজেশ চক্রবর্তীর মৃত্যুতে সাংবাদিক নেতৃবৃন্দের শোক

চট্টগ্রাম: চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সদস্য রাজেশ চক্রবর্তী ও প্রণবেশ চক্রবর্তীর বড় ভাই প্রজেশ চক্রবর্তীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাংবাদিক নেতৃবৃন্দ।  

হৃদরোগে আক্রান্ত প্রজেশ চক্রবর্তী বৃহস্পতিবার (১ জুন) বিকেল ৫টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি মা, স্ত্রী, ২ ভাই, ছেলে-মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এক শোক বার্তায় সিইউজে সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন।

চট্টগ্রাম প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এবং চট্টগ্রাম ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাজেশ চক্রবর্তীর বড়ভাই প্রজেশ চক্রবর্তীর মৃত্যুতে প্রেস ক্লাব সভাপতি সালাহ্উদ্দিন মো. রেজা ও সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক এবং চট্টগ্রাম ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি রাশেদ মাহমুদ ও যুগ্ম সম্পাদক নিপুল কুমার দে গভীর শোক জানিয়েছেন। তারা প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন। একইসঙ্গে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুন ১, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।