ঢাকা, বুধবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

ক্রিকেট

বল হাতে আল-আমিনের ৬ উইকেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
বল হাতে আল-আমিনের ৬ উইকেট

বহুদিন পর বল হাতে আগুন ঝরালেন আল-আমিন হোসেন। এই ডানহাতি পেসার একাই পেলেন ৬ উইকেট; আর তাতে অল্প রানেই গুঁটিয়ে গেল চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) আজ শেষ দিন। আগেই শেখ জামাল ধানমন্ডি ক্লাবের শিরোপা জয় নিশ্চিত হয়ে যাওয়ায় আজকের ম্যাচগুলো নিয়মরক্ষার। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও লিজেন্ডস অব রূপগঞ্জ আজ মুখোমুখি হয়েছে। সেই ম্যাচে বল হাতে আগুন ঝরিয়েছেন পেসার আল-আমিন হোসেন।

টস জিতে শেখ জামালকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন লিজেন্ডস অব রূপগঞ্জের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ব্যাট করতে নেমে আল-আমিনের পেসে কাবু হয়েছে শেখ জামাল, গুটিয়ে গেছে মাত্র ১১৬ রানে। ৮ দশমিক ৪ ওভার বোলিং করে মাত্র ৩১ রান দিয়ে ৬টি উইকেট শিকার করেছেন আল-আমিন। এছাড়া ২ উইকেট পেয়েছেন ভারতীয় রিক্রুট চিরাগ জানি। সাকিব আল হাসানের শিকার এক উইকেট।

শেখ জামালের পক্ষে অধিনায়ক ইমরুল কায়েস সর্বোচ্চ ৫০ রান করেছেন। ২৫ রান করেছেন মুশফিকুর রহিম। নুরুল হাসান সোহানের ব্যাট থেকে এসেছে ১৫ রান।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa