ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ডিপিএলে সাকিব-সাব্বিরের ব্যাটিং তাণ্ডব 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
ডিপিএলে সাকিব-সাব্বিরের ব্যাটিং তাণ্ডব 

ঢাকা প্রিমিয়ার লিগে ব্যাটিং তাণ্ডব দেখালেন সাকিব আল হাসান। অল্পের জন্য লিস্ট ‘এ’ ক্রিকেটের দ্রুততম ফিফটির মালিক হননি তিনি।

এদিন ব্যাট হাত আলো ছড়িয়েছেন সাব্বির রহমানও। এ দুই ব্যাটারের দারুণ ইনিংসে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে ২৯৩ রানের বিশাল সংগ্রহ পায় লিজেন্ডস অব রূপগঞ্জ।

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগ পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ ও গাজি গ্রুপ ক্রিকেটার্স। বিকেএসপির তিন নম্বর মাঠের সেই ম্যাচে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৯৩ রান সংগ্রহ করেছে রূপগঞ্জ।

মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকেএসপির তিন নম্বর মাঠে প্রথমে ব্যাটিংয়ে নেমে মাত্র ২১ বলে অর্ধশতক হাঁকান সাকিব আল হাসান। ২৬ বলে ৫৯ রানের ঝড়ো ইনিংস খেলে সাজঘরে ফিরেন তিনি। এছাড়া জাতীয় দলের বাইরে থাকে সাব্বির রহমানও দেখিয়েছেন ব্যাটিং-নৈপুণ্য। ১০ রানের জন্য শতক বঞ্চিত হয়েছেন তিনি, খেলেছেন ৮৩ বলে ৯০ রানের দুর্দান্ত এক ইনিংস। সাব্বিরের এই ইনিংসে ছিল ৬টি চার ও ৩টি ছক্কা।  

রূপগঞ্জের হয়ে ওপেনার রকিবুল হাসান ৪৭ ও নাঈম ইসলাম করেন ৪২ রান। গাজী গ্রুপের পক্ষে খালেদ আহমেদ, আতিক ও মাহবুব দুটি করে উইকেট লাভ করেন। এছাড়া মাহমুদুলের শিকার একটি উইকেট।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।