ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

করোনা প্রতিরোধী নিয়ম ভেঙে আইসোলেশনে হাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
করোনা প্রতিরোধী নিয়ম ভেঙে আইসোলেশনে হাফিজ

ইংল্যান্ডে পাকিস্তান দলের সঙ্গে থাকা মোহাম্মদ হাফিজ করোনা ভাইরাস প্রতিরোধী বায়ো-সিকিউর প্রোটোকল ভেঙেছেন। ফলে তাকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

তিনি বহিরাগত একজনের সঙ্গে ছবি তুলে এই ভুল করেছেন। এমনটি জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এর আগে অভিজ্ঞ এই ব্যাটসম্যান বুধবার নিজের টুইটার পেজে একটি ছবি পোস্ট করে, যেটি ছিল একটি গলফ মাঠে। গলফ মাঠটি পাকিস্তানের টিম হোটেল অ্যাজেস ওভালের পাশেই অবস্থিত। এই তারকাকে ইতোমধ্যে কোভিড-১৯ পরীক্ষা করানো হয়েছে।

পিসিবির প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সকালে মোহাম্মদ হাফিজ গলফ কোর্সে গিয়েছিল। যেটি হোটেলের পাশেই ছিল এবং সে বায়ো-সিকিউর প্রোটোকলে ছিল। গলফ কোর্সে সে একজন ব্যক্তির সঙ্গে ছবি তুলেছে। এটি আবার সে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে। ’

‘এই ছবিতে প্রমাণ করে সে প্রোটোকল থেকে বেরিয়ে দুই মিটারের যে সামাজিক দূরত্ব বজায় রাখা দরকার ছিল, তা মানেননি। এর ফলে দলীয় চিকিৎসক ও টিম ম্যানেজমেন্ট সিদ্ধান্ত নিয়ে ফের করোনা পরীক্ষা করে নেগেটিভ না আসা পর্যন্ত সে আইসোলেশনে থাকবে। সে বুধবার করোনা পরীক্ষা করিয়েছে, আর এর ফলাফল বৃহস্পতিবার (১৩ আগস্ট) আসবে। ’

এর আগে ইংল্যান্ড সফরের আগে হাফিজের করোনা পজিটিভ আসে। পরে সে টিমের বাইরে ব্যক্তিগতভাবে পরীক্ষা করলে ফলাফল নেগেটিভ আসে। পরবর্তীতে তাকে আরও দুবার পরীক্ষা করানো হয় ও নেগেটিভই আসে। ফলে ইংল্যান্ড যেতে তার আর কোনো বাধা থাকেনি।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, আগস্ট ১২, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।