ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

ক্রিকেট

যদি ধারাবাহিকভাবে অনুশীলন করি তবে আগের জায়গায় ফিরতে পারব: নাঈম হাসান 

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
যদি ধারাবাহিকভাবে অনুশীলন করি তবে আগের জায়গায় ফিরতে পারব: নাঈম হাসান  নাঈম হাসান: ফাইল ফটো

করোনা ভাইরাসের শঙ্কা পেছনে ফেলে অনুশীলনে ফিরেছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। ঈদের আগে বাংলাদশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের ব্যবস্থা করে দেয়।

 

ঈদের পর ইতোমধ্যে দ্বিতীয় ধাপের অনুশীলনও শুরু করেছে টাইগাররা। এই অনুশীলনের শুরু থেকেই ছিলেন নাঈম হাসান। চট্টগ্রামে অনুশীলন করছেন এই তরুণ স্পিনার।

সোমবার (১০ আগস্ট) অনুশীলন শেষে চট্টগ্রাম থেকে এক ভিডিও বার্তায় নাঈম জানিয়েছেন, আগের মতো সম্পূর্ণ ফিট হতে তার আরও কিছুদিন সময় লাগবে। করোনার সময় ঘরে থেকেই ফিটনেস নিয়ে কাজ করেছেন তিনি। তবে দীর্ঘদিন পর অনুশীলনে ফিরতে পেরে ভালো লাগছে বলে জানান ১৯ বছর বয়সী স্পিনার।   

নাঈম বলেন, ‘আমরা শুরু করেছিলাম রানিং, জিম দিয়ে। ঈদের পর বোলিংও যোগ হয়েছে। আল্লাহর রহমতে খুব ভালো লাগছে। ঈদের আগে রানিং, জিম করা হয়েছিল, ফিটনেসে উন্নতি হচ্ছে। সঙ্গে বোলিং যোগ হয়েছে, খুব ভালো লাগছে। আস্তে আস্তে উন্নতি করার চেষ্টা করছি। অনেকদিন পর আসছি, বোলিং করছি। একটু আনইজি লাগছিল। যদি ধারাবাহিকভাবে অনুশীলন করি তবে আগের জায়গায় দ্রুত ফিরতে পারবো। '

তিনি আরও বলেন, ‘চার মাস পর অনুশীলনে এসেছি, খুব ভাল লাগছে। কারণ গ্রাউন্ডে প্র্যাক্টিস করা হয় না সাধারণত। আমাদের বাসার মধ্যে জিম, রানিং যতটুকু পেরেছি ফিটনেস ধরে রাখার জন্য চেষ্টা করেছি। এখন যখন গ্রাউন্ডে আসছি, খুব ভালো লাগছে। কারণ আমাদের তো সবসময় গ্রাউন্ডেই থাকা হয়। আর সবকিছু একটু নতুন নতুন লাগতেছিল প্রথম দিকে। '

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, আগস্ট ১০, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa