ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

পাকিস্তান সফরে সাঙ্গাকারার নেতৃত্বে এমসিসি দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
পাকিস্তান সফরে সাঙ্গাকারার নেতৃত্বে এমসিসি দল ঘোষণা শ্রীলঙ্কার কিংবদন্তি ও বর্তমানে এমসিসির প্রেসিডেন্ট কুমার সাঙ্গাকারা।

পাকিস্তানের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট পাকাপাকিভাবে ফেরাতে কাজ করে যাচ্ছে আইসিসি, এমসিসির মতো ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাগুলো। এরই লক্ষ্যে এবার ইংল্যান্ডের ঐতিহ্যবাহী মেরিলিবন ক্রিকেট ক্লাব (এমসিসি) ১২ সদস্যের একটি দল নিয়ে দেশটিতে সফর করছে। যার নেতৃত্বে থাকবেন শ্রীলঙ্কার কিংবদন্তি ও বর্তমানে এমসিসির প্রেসিডেন্ট কুমার সাঙ্গাকারা।

তারকা ক্রিকেটারদের মধ্যে ইংল্যান্ডের রবি বোপারা রয়েছেন এই দলে। এছাড়া সামিত প্যাটেল ও লিয়াম ডসনরা একটি করে ম্যাচ খেলবেন।

পাকিস্তান সুপার লিগের দল লাহোর কালান্ডার্স ও ঘরোয়া টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন মুলতান সুলতানসের বিপক্ষে এমসিসি দুটি প্রদর্শনী ম্যাচ খেলবে।

এই দলের কোচ হিসেবে থাকছেন ইংল্যান্ডের সাবেক ফাস্ট বোলার আজমল শাহাজাদ। ম্যানেজারের দায়িত্বে আছেন এমসিসির প্রধান নির্বাহী গায় ল্যাভেন্ডার। এছাড়া সার্বিক সহযোগিতায় সংস্থাটির সহকারী সেক্রেটারি এবং এসেক্স ও হ্যাম্পশায়ারের সাবেক অলরাউন্ডার জন স্টেফেনসন থাকছেন।

এমসিসি স্কোয়াড: কুমার সাঙ্গাকারা (অধিনায়ক), রবি বোপারা, মাইকেল বার্গেস, অলিভার হ্যানন-ডাল্বি, ফ্রেড ক্ল্যাসেন, মাইকেল লেস্ক, অ্যারন লিলি, ইমরান কাইয়ুম, উইল রোডস, সাফায়ান শরীফ, রুলফ ভ্যান ডার মারিউ, রস হোয়াইটলি।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।