ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বছর শেষে বড় দুঃসংবাদ পেলেন রশিদ খান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
বছর শেষে বড় দুঃসংবাদ পেলেন রশিদ খান রশিদ খান। ছবি: সংগৃহীত

ক্রিকেট মাঠে পুরো বছর দারুণ কাটালেও বছরের শেষের দিকে এসে বড় দুঃসংবাদ পেলেন আফগান তারকা রশিদ খান। রোববার (৩০ ডিসেম্বর) বাবা হারান এই অলরাউন্ডার।

পুরো বছর দুর্দান্ত পারফরম্যান্সে টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে সেরা বোলার ও ওয়ানডেতে সেরা অলরাউন্ডারের সম্মান অর্জন করেন রশিদ খান। তবে বছর শেষের বাবা হারানোতে ভেঙ্গে পড়েছেন এই অলরাউন্ডার।

  

সামাজিক যোগাযোগের মাধ্যমে নিজেই বাবা হাজী খলিলের বিয়োগের কথা নিশ্চিত করেন রশিদ খান। এক পোস্টে রশিদ খান লেখেন, ‘আজ আমি জীবনের সব থেকে গুরুত্বপূর্ণ ব্যক্তি ও সবচেয়ে উজ্জ্বল প্রদীপ বাবাকে হারালাম। এতদিনে আমি বুঝলাম কেন আপনি আমাকে সবসময় দৃঢ় হতে বলতেন। কারণ আপনি জানতেন একদিন আপনাকে হারানোর কষ্ট সহ্য করার মতো শক্তি দরকার আমার। চিরকাল আমার প্রার্থনায় বেঁচে থাকবেন আপনি। আপনার অভাব বোধ করছি। ’

বর্তমানে বিগ ব্যাশে অ্যাডিলেড স্ট্রাইকার্সের হয়ে খেলছেন রশিদ খান। সেখানে থাকাকালীনই বাবার মৃত্যু সংবাদ পান ২০ বছর বয়সী রশিদ। বাবার মৃত্যু সংবাদ পেয়ে দেশে ফেরেন।

রশিদ খানের বাবার মৃত্যুতে আফগানিস্তান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকেও শোক প্রকাশ করা হয়। এছাড়া আফগানিস্তানের রাষ্ট্রীয় পর্যায়ের কর্তা-ব্যক্তি থেকে শুরু করে ক্রিকেট বোর্ড, বিভিন্ন লিগ-টুর্নামেন্টের দল ও সতীর্থরাও শোক ও সমবেদনা প্রকাশ করে। রশিদ খানের কাউন্টি দল সাসেক্স ও আইপিএলের সল সানরাইজার্স হায়দরাবাদও রশিদকে সমবেদনা জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।