ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

নতুন বছরে সুন্দর আগামী গড়ার আহ্বান সাকিবের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৮
নতুন বছরে সুন্দর আগামী গড়ার আহ্বান সাকিবের ছবি: সংগৃহীত

সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দেওয়া স্ট্যাটাসে একটি সুন্দর আগামী গড়ে তোলার আহ্বান ব্যক্ত করেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সঙ্গে একটি ছবি জুড়ে দেন। ফটোশপে তৈরি ছবিটিতে মাঠে ঘাসের উপর ২০১৮ সংখ্যার পাশে দাঁড়িয়ে সাকিব।

যেখানে ইংরেজিতে লেখা, চলো ২০১৮ সালে আরও জোরালো গর্জন করি।

ছবি: সাকিব আল হাসানের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে নেওয়াসাকিবের স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো, ‘নতুন বছরের শুভেচ্ছা! আশা করি ২০১৭ অসাধারণ কেটেছে সবার। ২০১৮ আমাদের সবার হৃদয়ে মানবিক গুণাবলীর বিকাশ ঘটাক এবং সবার জন্য সুখ ও সমৃদ্ধি বয়ে আনুক এই আশাবাদ ব্যক্ত করছি। নতুন বছরে চলুন আমরা একে অপরের প্রেরণা হয়ে একটি সুন্দর আগামী গড়ে তুলতে সাহায্য করি। ’

হ্যাপি নিউ ইয়ার কার্ড হাতে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় দলের অভিজ্ঞ অলরাউন্ডার ও টেস্টে সাকিবের ডেপুটি মাহমুদউল্লাহ রিয়াদ। ২০১৭ সালকে বিদায় জানিয়ে ২০১৮’র জন্য মুখিয়ে আছেন ওপেনার সৌম্য সরকার। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন পেস সেনসেশন তাসকিন আহমেদ। ২০১৮ সালে ভিন্ন কিছু করতে চোখ রাখছেন। স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে সকলকে শুভকামনা জানিয়ে সবার কাছ থেকে দোয়া চেয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, ১ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।