ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কাউন্টি খেলার প্রস্তাব পেলেও জাতীয় দল আগে মিরাজের কাছে

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, মে ২১, ২০২৩
কাউন্টি খেলার প্রস্তাব পেলেও জাতীয় দল আগে মিরাজের কাছে

কাউন্টি ক্লাব ওয়ারউইকশায়ারের হয়ে ওয়ানডে কাপ টুর্নামেন্ট খেলার প্রস্তাব পেয়েছেন মেহেদী হাসান মিরাজ। আগামী পহেলা আগস্ট থেকে ১৬ সেপ্টেম্বর অবধি হবে এই টুর্নামেন্ট।

তবে প্রস্তাব পেলেও মিরাজের কাছে আগে জাতীয় দলের দায়িত্ব।

এ বছর ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের হয়ে খেলেছিলেন মিরাজ। একই দলে ছিলেন ইংল্যান্ডের জ্যাক লিনটটও। বাংলাদেশি অলরাউন্ডারের কাছে প্রস্তাবটা এসেছে মূলত তার কাছ থেকেই। তবে মিরাজ বলেছেন, জাতীয় দলের খেলা থাকলে যাবেন না কাউন্টিতে।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘লিনটট আমার কাছে জানতে চেয়েছিল  ওয়ারউইকশায়ারের হয়ে খেলতে আগ্রহী কি না। একই দলের হয়ে সে নিজেও খেলবে। আমি বলেছি জাতীয় দলের ব্যস্ততা না থাকলে কয়েকটা ম্যাচ খেলা যায়। আমার জন্য জাতীয় দলটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ, এখানের কিছু মিস করতে চাই না। ’

জুনের ১০ তারিখ বাংলাদেশে আসবে আফগানিস্তান। প্রথম দফায় একমাত্র টেস্ট শুরু হবে ১৪ জুন। এরপর আবার ২ জুলাই আসবে আফগানরা। সাদা বলের ফরম্যাটে তাদের সঙ্গে সিরিজ শেষ হবে ১৬ জুলাই। এরপর আগস্টের শেষ সপ্তাহ থেকে সেপ্টেম্বরের মাঝামাঝি অবধি হবে এশিয়া কাপ।  

বাংলাদেশ সময় : ২০৪৭ ঘণ্টা, মে ২১, ২০২৩
এমএইচবি/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।