ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দুর্ঘটনায় যে ক্ষতি হয়েছে পন্থের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
দুর্ঘটনায় যে ক্ষতি হয়েছে পন্থের

পরিবারকে ‘সারপ্রাইজ’ দিতে বাড়ির উদ্দেশ্যে বেরিয়েছিলেন ঋষভ পন্থ। কিন্তু পথিমধ্যে ভয়ানক দুর্ঘটনার শিকার হলেন ভারতীয় এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

দিল্লি-দেরাদুন হাইওয়েতে জ্বলেপুড়ে ছাই হয়ে যায় তার ‘বিএমডব্লিউ’ গাড়ি। পন্থকে আহত অবস্থায় নেওয়া হয় হাসপাতালে। তার চোখে মুখে ছিল রক্তের ছাপ।

এক বিবৃতিতে বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) লেখে, ‘পন্থের কপালে দুটি ক্ষত চিহ্ন আছে, তার ডান হাঁটুর লিগামেন্ট ছিড়ে গেছে। ডান কবজি, গোড়ালি, পায়ের পাতাতেও ব্যাথা পেয়েছেন তিনি। ঘর্ষণের ফলে তার পিঠে জখমের আঘাত রয়েছে। তার অবস্থা স্থিতিশীল রয়েছে এবং দেরাদুনের ম্যাক্স হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়েছে। যেখানে আঘাত কতটা গুরুতর তা জানতে তার এমআরআই স্ক্যান করা হবে। সে অনুযায়ী পরবর্তীতে চিকিৎসা করানো হবে। ’

পন্থের পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছে বিসিসিআই। তাকে সম্ভাব্য সেরা চিকিৎসা দিতে সবরকমের চেষ্টা করে যাচ্ছে তারা। পন্থের দুর্ঘটনার পর উদ্বেগ জানিয়েছেন উত্তরাখণ্ড রাজ্যের মুখ্যমন্ত্রী ধামী। টুইটারে তিনি লেখেন, ‘ভারতীয় ক্রিকেটার পন্থ দুর্ভাগ্যজনক গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন। তার চিকিৎসার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা করার নির্দেশ দেওয়া হয়েছে প্রশাসনকে। তার দ্রুত আরোগ্যের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করছি। ’  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।