ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তাইজুলের জোড়া উইকেটে সকাল বাংলাদেশের

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
তাইজুলের জোড়া উইকেটে সকাল বাংলাদেশের ছবি : শোয়েব মিথুন

লোকেল রাহুল কাল থেকেই খেলছিলেন রয়েসয়ে। ম্যাচের দ্বিতীয় দিনেও ব্যাটিংয়ের গতি বদলাননি।

এর মধ্যে দারুণ এক শটে হাঁকিয়েছিলেন চার। ভারতীয় অধিনায়ককে ফিরিয়েই প্রথম সাফল্য এনে দিয়েছেন বাংলাদেশের তাইজুল ইসলাম। এরপর ফিরিয়েছেন আরেক উদ্বোধনী ব্যাটারকেও।   

মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে মুখোমুখি হয় বাংলাদেশ-ভারত। টস জিতে আগে ব্যাট করতে নেমে ২২৭ রানে অলআউট হয় বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৬ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৪১ রান করেছে ভারত।  

আগের দিনই নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নামা ভারত। দ্বিতীয় দিনের ষষ্ঠ ওভারে এসে সাফল্য এনে দেন তাইজুল। তার বলে পা বাড়িয়ে ডিফেন্ড করতে গেলে প্যাডে লাগে রাহুলের। কিন্তু আম্পায়ার আউট দেননি। পরে রিভিউ নিলে সাজঘরে ফিরতে হয় রাহুলকে। ১ চারে ৪৫ বল খেলে ১০ রান করে সাজঘরে ফেরত যান তিনি।  

নিজের পরের ওভারেই আরেক উদ্বোধনী ব্যাটার শুভমন গিলকে আউট করেন তাইজুল। সুইপ করতে গেলে তার প্যাডে লাগে। এবার সরাসরি আউটই দেন আম্পায়ার। ১ চার ও ছক্কায় ৩৯ বলে ২০ রান করে সাজঘরে ফেরত যান গিল।  

বাংলাদেশ সময় : ১০০৩ ঘণ্টা, ২৩ ডিসেম্বর, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।