ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ক্রিকেট

১ ওভারে ৫ ছক্কা খেলেন সাকিব, বড় হার দলের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৬ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২২
১ ওভারে ৫ ছক্কা খেলেন সাকিব, বড় হার দলের

আবুধাবি টি-টেন লিগে এক ওভারে পাঁচ ছক্কা হজম করেছেন সাকিব আল হাসান। নিকোলাস পুরান এই ঘটনা ঘটিয়েছেন।

এদিন ডেকান গ্লাডিয়েটরসের বিপক্ষে ম্যাচে বাংলা টাইগার্সের হয়ে খেলতে নামেন সাকিব।

শেখ জায়েদ স্টেডিয়ামে ২১তম ম্যাচে মুখোমুখি হয় বাংলা টাইগার্স ও ডেকান গ্লাডিয়েটরস। এই ম্যাচে বাংলা টাইগার্সকে ১০ উইকেটে হারায় ডেকান।  

ম্যাচটিতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক সাকিব। ব্যাটিংয়ে নেমে ক্লার্ক ও লিউস দলকে বেশি দূর নিয়ে যেতে পারেনি। মাত্র ১ রান করে উইসির বলে রাসেলের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরেন তিনি।  

এরপর ক্লার্ক ২৩ রান করে আউট করেন। ইফতেখার আহমেদ অপরাজিত ৫৪ রান ও অধিনায়ক সাকিব আল হাসান ১৭ রান করলে ৬ উইকেট হারিয়ে নির্ধারিত ১০ ওভারে ১০৮ রান করে বাংলা টাইগার্স।

ডেকানের হয়ে মোহাম্মদ হাসনাইন ২ ওভারে ১২ রান দিয়ে ২টি, উইায়স ২টি, ওডিন স্মিথ ১টি ও রাসেল ১ টি করে উইকেট তুলে নেন।  

জয়ের জন্য ব্যাট করতে মাঠে নেমে ডেকান গ্ল্যাডিয়েটরসের দুই ওপেনারের ব্যাটে ভর করে জয় তুলে নেয়। ডেকানের দুই ওপেনার টম কোহলার কেডমোর ও নিকোলাস পুরান দু'জনেই ফিফটি তুলে নেন। আর অতিরিক্ত থেকে আসে ৯ রান।

বাংলা টাইগার্সের কোনো বোলারই এদিন ডেকানের ব্যাটসম্যানদের সামনে চাপ তৈরি করতে পারেনি। উল্টো বাংলাদেশের টি-২০ অধিনায়ক সাকিব আল হাসানের প্রথম ওভারে ৫টি ছয় মারেন ক্যারিবিয়ান ব্যাটসম্যান নিকোলাস পুরান।

বাংলাদেশ সময় : ১২১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa