ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

শক্তিশালী-স্টাইলিশ গাড়ি বাজারে নিয়ে এলো উত্তরা মোটর্স

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
শক্তিশালী-স্টাইলিশ গাড়ি বাজারে নিয়ে এলো উত্তরা মোটর্স

ঢাকা: উত্তরা মোটর্স এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পূর্ণ নতুন SUZUKI XL6 প্রিমিয়াম SUV গাড়ির বাজারজাত শুরু করেছে। উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে সুজুকি গাড়ির একমাত্র পরিবেশক।

উত্তরা মোটর্স লিমিটেডের হেড অব বিজনেস প্ল্যানিং নাঈমুর রহমান ও সুজুকি কার বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা চিরঞ্জীব রায় যৌথভাবে সম্পূর্ণ নতুন SUZUKI XL6-এর শুভ উদ্বোধন করেন। এ সময় বিভিন্ন করপোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা, সুজুকি গাড়ির মালিক ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।  

সম্পূর্ণ নতুন SUZUKI XL6 গাড়ির শুভ উদ্বোধন অনুষ্ঠানে নাঈমুর রহমান বলেন, বাংলাদেশে প্রশস্ত ও প্রিমিয়াম গাড়ির যথেষ্ট চাহিদা রয়েছে। এর সঙ্গে সামঞ্জস্য রেখে গাড়ির গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে আমরা প্রযুক্তি সমৃদ্ধ ও প্রিমিয়াম অপসনের সম্পূর্ণ নতুন SUZUKI XL6  বাজারজাত করতে পেরে আনন্দিত। ৩৬০ ডিগ্রি ভিউ ক্যামেরা ও প্যাডল শিফ্টারসহ ৬ স্পিড অটোমেটিক ট্রান্সমিশন, যা এ সিগমেন্টে প্রথম ও নিশ্চিতভাবে আমাদের গ্রাহকদের চাহিদ অনুযায়ী আরাম এবং দক্ষতা পূরণে সক্ষম হবে।   

সম্পূর্ণ নতুন SUZUKI XL6 স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ১৫০০ সিসি ডুয়েল জেট ডুয়েল ভিভিটি পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত, যা অসাধারণ গতি ও জ্বালানি সাশ্রয়ী নিশ্চিত করে। SUZUKI XL6 গাড়িটি প্যাডল শিফ্টারসহ ৬ স্পিড অটোমেটিক ট্রান্সমিশন, ৩৬০ ডিগ্রি ভিউ ক্যামেরা, ৭ ইঞ্চি স্মার্ট প্লে টাচ স্ক্রিন এবং ন্যাভিগেশন সিস্টেম, কুয়েড এয়ার ব্যাগস, ভেনটিলেটেড আসন, ক্রুজ কন্ট্রোল সিস্টেম, স্টিয়ারিং মাউন্টেড অডিও ও কলিং দ্বারা নিয়ন্ত্রিত, EBD সহ ABS এবং আরও অনেক কিছু দিয়ে সজ্জিত। বৈশিষ্ট্যসমূহ বিস্তারিতভাবে জানতে  www.suzukicar.com.bd ওয়েব সাইটটি ভিজিট করুন।  

সম্পূর্ণ নতুন SUZUKI XL6 গাড়িটি সিঙ্গেল টোন ও ডুয়েল টোনসহ ছয়টি ভিন্ন রঙের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। গাড়ির মসৃণ কর্মক্ষমতা নিশ্চিত করতে উত্তরা মোটর্স গ্রাহকদের জন্য ৩ বছর বা ৫৫০০০ কিমি সুজুকি স্ট্যান্ডার্ড ওয়ারেন্টিসহ ১২টি ফ্রি সার্ভিসের নিশ্চয়তা দিচ্ছে।  

উত্তরা মোটর্স ৮০ দশকের শুরু থেকে সুজুকি গাড়ি বিক্রি করে আসছে এবং এ পর্যন্ত সারাদেশে ৫০০০০-এর বেশি সুজুকি গাড়ি রয়েছে। উত্তরা মোটর্স বিক্রয়ত্তোর সেবা দিতে বদ্ধপরিকর, সারা বাংলাদেশে নিজস্ব ১১টি শাখা অফিস ও ৮টি সার্ভিস সেন্টারের মাধ্যমে দেশব্যাপী সুজুকি গাড়ির সেবা দিয়ে আসছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ