ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ভারতের ইনডেক্স ফেয়ারে হাতিল

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
ভারতের ইনডেক্স ফেয়ারে হাতিল

ঢাকা: ভারতের ইনডেক্স ফেয়ার মুম্বাইয়ে দেশের প্রিমিয়াম ফার্নিচার ব্র্যান্ড হাতিল অংশগ্রহণ করছে। গত ২৬ থেকে ২৮ আগস্ট পর্যন্ত মুম্বাই এর বান্দ্রা কুরলা কমপ্লেক্সের জিও ওয়ার্ল্ড সেন্টারে মেলাটি অনুষ্ঠিত হচ্ছে।

১৯৮৯ সাল থেকে এটি ভারতে শীর্ষস্থানীয় ইন্টেরিয়র ডিজাইন এক্সিবিশন হিসেবে পরিচিত। বর্তমান ডিজিটাল দুনিয়ায় এটি বি-টু-বি বাণিজ্যমেলা হিসেবেও পরিচিত লাভ করেছে। যেখানে একই ছাদের নিচে ইন্টেরিয়র, স্থাপত্য, বিল্ডিং মেটেরিয়াল এবং ডিজাইনের জন্য বিক্রেতা এবং ক্রেতারা একত্রিত হন।
হাতিল কমপ্লেক্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সেলিম এইচ রহমান বলেন, ‘মেইড ইন বাংলাদেশ’ পণ্যের নতুন নতুন বাজার তৈরির লক্ষ্যে আমরা বাংলাদেশ, সংযুক্ত আরব আমিরাত, ভারত ও থাইল্যান্ডসহ বিভিন্ন আন্তর্জাতিক আসবাব মেলাগুলোতে নিয়মিত অংশগ্রহণ করছি। আমাদের যে উৎপাদন ক্ষমতা রয়েছে তা দিয়ে সর্বোত্তম গুণগতমান বজায় রেখে স্থানীয় ও আন্তর্জাতিক বাজারের চাহিদা মেটানো সম্ভব।

ভারতে বাজার সম্প্রসারণ সম্পর্কে হাতিলের ফিনান্স অ্যান্ড অ্যাকাউন্টস ডিরেক্টর মো. মিজানুর রহমান মামুন বলেন, হাতিল ২০১৭ সাল থেকে ভারতের প্রতিযোগিতামূলক বাজারে আছে এবং সেখানে ইতোমধ্যে গ্রাহকদের মধ্যে গ্রহণযোগ্যতা তৈরি করতে সক্ষম হয়েছে। আমরা সর্বোত্তম পণ্য ও সেবা দিতে বদ্ধপরিকর।

হাতিল তাদের শৈল্পিক, সমসাময়িক এবং আরগনমিক ডিজাইনের আসবাবপত্র নিয়ে এ মেলায় অংশ নিচ্ছে। নতুন প্রজন্মের মানুষদের কাছে হাতিল তার ট্রেন্ডি এবং আধুনিক আসবাবপত্রের জন্য সুপরিচিত। বাংলাদেশে ৭২টিরও বেশি শোরুমসহ ভারত, ভুটান, কানাডা, মার্কিন যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, মধ্যপ্রাচ্য, আরব আমিরাত এবং সৌদি আরবে হাতিল ব্যবসা পরিচালনা করছে। বর্তমানে ভারতে ব্র্যান্ডটি মিজোরাম, মণিপুর, পশ্চিমবঙ্গ, ঝাড়খণ্ড, মহারাষ্ট্র, পাঞ্জাব, আসাম, হরিয়ানা ও কাশ্মীরে ২৬টি শোরুমের মাধ্যমে ব্যবসা পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ