ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

মোবাইল ব্যালেন্স দিয়ে মাইজিপিতে উপভোগ করুন এশিয়া কাপ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
মোবাইল ব্যালেন্স দিয়ে মাইজিপিতে উপভোগ করুন এশিয়া কাপ

ঢাকা: টেক সার্ভিস লিডার ও ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোনের গ্রাহকদের জন্য মাইজিপির মাধ্যমে মোবাইল ব্যালেন্স দিয়ে এশিয়া কাপের ম্যাচ উপভোগের সুযোগ নিয়ে এসেছে।  
 
ব্যবহারকারীদের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে গ্রামীণফোনের ডিজিটাল লাইফস্টাইল সল্যুশন মাইজিপি ক্রিকেটের ডিজিটাল হোম হিসেবে ক্রিকেটপ্রেমী ব্যবহারকারীদের সেবাদানে প্রত্যাশী।

কোভিডের বৈশ্বিক মহামারির কারণে চার বছর পর অনুষ্ঠিত হচ্ছে এশিয়া কাপ। সংযুক্ত আরব আমিরাতে শনিবার (২৭ আগস্ট) শুরু হচ্ছে ক্রিকেটের টি২০ সংস্করণের এ আয়োজন। ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ, আফগানিস্তান এবং বাছাইপর্বের বিজয়ী দল হংকং এশিয়ার ক্রিকেটের শ্রেষ্ঠত্বের মুকুট অর্জনে লড়বে এশিয়া কাপে।  

মাইজিপি প্ল্যাটফর্মের স্পোর্টস সেকশনে গিয়ে কয়েকটি সহজ ধাপ অনুসরণ করে মোবাইল ব্যালেন্সের মাধ্যমে র‍্যাবিটহোলের সাবস্ক্রিপশন নিয়ে মাইজিপি ব্যবহারকারীরা এশিয়া কাপের ম্যাচগুলো উপভোগ করতে পারবেন।    

শুধু তাই নয়– ক্রিকেটপ্রেমীদের জন্য র‍্যাবিটহোল সাবস্ক্রিপশনে বিশেষ ডিসকাউন্ট দিচ্ছে গ্রামীণফোন। গ্রামীণফোন ব্যবহারকারীরা ডেইলি প্যাক সাবস্ক্রাইব করতে পারবেন ২০ টাকায়, মাসিক প্যাক সাবস্ক্রাইব করতে পারবেন ৮৯ টাকায় (যা আগে ছিল ৯৯ টাকা) এবং ছয় মাসের সাবস্ক্রিপশন নিতে পারবেন ৪৪৯ টাকায় (ডিসকাউন্টের আগে যা ছিল ৪৯৯ টাকা)। তাই মোবাইল ব্যালেন্স দিয়ে যেকোনো একটি প্যাক কিনে মোবাইলেই উপভোগ করুন এশিয়া কাপ। ম্যাচ দেখতে ভিজিট করুন: https://mygp.li/mygpspo।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ