ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

উয়েফার সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হলো অপো

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
উয়েফার সঙ্গে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হলো অপো

ঢাকা: আগামী দুই সিজনের জন্য উয়েফা চ্যাম্পিয়নস লিগ, উয়েফা সুপার লিগ, উয়েফা ফুটসাল চ্যাম্পিয়নস লিগ ফাইনাল এবং উয়েফা ইয়ুথ লিগ ফাইনালসহ উয়েফার বিভিন্ন প্রতিযোগিতার জন্য অংশীদার হয়েছে বলে সম্প্রতি ঘোষণা করেছে অপো।

২০২২-২০২৩ এবং ২০২৩-২০২৪ সেশনে মাঠের ভেতরের এবং বাইরের গুরুত্বপূর্ণ মুহুর্তগুলো ফ্যানদের সঙ্গে শেয়ার করতে, মাঠের বিশেষ মুহুর্তগুলো ফ্যানদের সামনে তুলে ধরতে; উয়েফার সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করবে অপো।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের মূলমন্ত্র ‘দ্য বেস্ট অব দ্য বেস্ট’র সঙ্গে লক্ষ্যগত দিক দিয়ে মিলে যায় অপোর ব্র্যান্ড প্রোপোজিশন ‘ইনস্পিরেশন এহেড’, যার মাধ্যমে ব্র্যান্ডটির সেরা হওয়ার সংকল্পেরই প্রতিফলন ঘটে। সারা বিশ্বের ফুটবল ফ্যানদের মধ্যে উয়েফা চ্যাম্পিয়নস লিগ’র অনুপ্রেরণামূলক মুহুর্তগুলো ছড়িয়ে দিতে কাজ করবে অপো।

অপো’র গ্লোবাল মার্কেটিংয়ের প্রেসিডেন্ট উইলিয়াম লিউ বলেন, উয়েফার অংশীদার হতে পেরে আমরা আনন্দিত। তাদের সঙ্গে কাজ করার মাধ্যমে আমরা উয়েফা চ্যাম্পিয়নশিপের আনন্দের মুহুর্তগুলো ফুটবল ফ্যানদের মধ্যে ছড়িয়ে দিতে পারবো। অপোতে আমরা বিশ্বাস করি, জীবনের সঙ্কটগুলো পেরিয়ে যেতে হলে আমাদের মধ্যে উদ্ভাবনের শক্তি থাকতে হবে। আর প্রতিকূলতার বিরুদ্ধে উয়েফার লড়াই করে যাওয়ার প্রবণতা আমাদের অংশীদারিত্বকে যথার্থ করেছে।

উয়েফার মার্কেটিং ডিরেক্টর গাই-লরেন্ট এপস্টেইন বলেন, পৃথিবীর সবচেয়ে বড় ক্লাব প্রতিযোগিতা- উয়েফা চ্যাম্পিয়নস লিগ’র সঙ্গে সঙ্গে উয়েফা’র স্পন্সর পরিবারে অপোকে স্বাগতম জানাই। পৃথিবীব্যাপী ফুটবল ফ্যানদের কানেক্ট করে তাদের অনুপ্রাণিত করতে বৈশ্বিকভাবে স্বনামধন্য প্রতিষ্ঠান অপোর সঙ্গে একযোগে কাজ করবো আমরা।

অংশীদারিত্বের অংশ হিসেবে অপোকে দেখা যাবে উয়েফার প্রচারপর্দা, স্টেডিয়াম, বিজ্ঞাপন, ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়ায়।  

এছাড়াও ফুটবল ফ্যানদের জন্য বিশেষ সুযোগের অফার নিয়ে এসেছে অপো। ফ্যানরা এখন উয়েফা চ্যাম্পিয়নস লিগ চলাকালে পিচ-সাইডে গিয়ে অপোর স্মার্টফোনের মাধ্যমে খেলার বিশেষ মুহুর্তের ছবি তুলতে পারবেন। বিশেষ মুহুর্তের তোলা সেই ছবি উয়েফা চ্যাম্পিয়নস লিগ’র ওয়েবসাইট এবং অপো উয়েফা চ্যাম্পিয়নস লিগ’র ল্যান্ডিং পেইজের অপো গ্যালারিতে শেয়ার দেয়া হবে।

একই সঙ্গে অংশীদারিত্ব চলাকালে পাওয়া যাবে রেনো এবং ফাইন্ড মোবাইল সিরিজের ফিচার্ড ডিভাইসগুলো, যাতে থাকছে কাটিং-এজ ইমেজিং এনপিইউ ও মারিসিলিকন এক্স। এছাড়াও, থাকছে অপো আইওটি’র নতুন পণ্য- অপো হেডফোন এবং অপো স্মার্টওয়াচ। উয়েফা চ্যাম্পিয়নস লিগ’র খেলা উপভোগ করার সময় অপো’র এসব নতুন পণ্য বিশ্বব্যাপী ফুটবল ফ্যানদের প্রেরণা জোগাবে।

নতুন এই স্পন্সরশিপ, খেলার মাধ্যমে বিশ্বব্যাপী ক্রেতাদের সঙ্গে সম্পৃক্ত হতে অপো’র প্রচেষ্টাকে বাস্তবায়িত করবে। চীনের এ প্রযুক্তি প্রতিষ্ঠান উইম্বলডন ও রোলান্ড গারোস সঙ্গে চতুর্থ বছরের মতো অংশীদার হিসেবে আছে। এছাড়া অপো ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বৈশ্বিক অংশীদার। ভিন্ন ভিন্ন ক্রীড়া টুর্নামেন্টে অংশীদারিত্বের মাধ্যমে বিশ্বব্যাপী বিভিন্ন অঞ্চল ও সংস্কৃতির স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে সম্মান ও সম্প্রীতির সেতুবন্ধন করছে অপো।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।