ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

ওয়ান ব্যাংকের বিএএমএলসিও সম্মেলন অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
ওয়ান ব্যাংকের বিএএমএলসিও সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা: ওয়ান ব্যাংক পিএলসি গত ৮ ডিসেম্বর ব্যাংকের ‘বিএএমএলসিও সম্মেলন ২০২৩’ এর আয়োজন করে।  

সম্মেলনের মূল উদ্দেশ্য ছিল মানি লন্ডারিং ও সন্ত্রাসী অর্থায়ন প্রতিরোধের বিষয়ে অংশগ্রহণকারীদের মধ্যে সচেতনতা তৈরি করা এবং অংশগ্রহণকারীদের মানি লন্ডারিং ও সন্ত্রাসবাদী অর্থায়ন কার্যকর নিয়ন্ত্রণের জন্য আইন ও বিধি অনুসরণ করে তাদের কাজ করতে উদ্বুদ্ধ করা।

 

বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান মো. মাসুদ বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন।  

এসময় তিনি এএমএল ও সিএফটি সম্পর্কিত বক্তব্য, নির্দেশাবলী ও নির্দেশিকা দেন।  

ওয়ান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মনজুর মফিজ প্রধান অতিথি ও অংশগ্রহণকারীদের উষ্ণ অভ্যর্থনা জানান।  

সম্মেলনে সভাপতিত্ব করেন ওয়ান ব্যাংকের অ্যাডিশনাল ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও সিএএমএলসিও মনজুরুল আলম চৌধুরী। অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু জাফর মো. সালেহ, ডিএমডি জন সরকার ও কোম্পানি সেক্রেটারি সম্মেলনে উপস্থিত ছিলেন।  

অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মহসিন হোছাইনী ও যুগ্ম পরিচালক বিএফআইইউ মিস জুয়াইরিয়া হক রিসোর্স পারসন হিসেবে সেশন পরিচালনা করেন।  

ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ও ঢাকা জোন শাখার ৪৫টি বিএমএলসিও সম্মেলনে অংশগ্রহণ করেন।  

ঢাকার বাইরে থেকে বিএমএলসিও গণ অনলাইনের মাধ্যমে সম্মেলনে অংশ গ্রহণ করেন। পরিশেষে সিএএমএলসিও বাংলাদেশ ফিন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) প্রধান মো. মাসুদ বিশ্বাস বিএফআইইউ’র সেশন স্পিকারদের এবং এ সম্মেলন সফলভাবে আয়োজন করার জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
আরবি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ