[x]
[x]
ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
bangla news

ডিএনসিসি'র মনোনয়ন কিনলেন মাইলস'র শাফিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১১ ৫:১৮:৩৩ এএম
ডিএনসিসির মনোনয়ন কিনলেন শাফিন/ছবি: বাংলানিউজ

ডিএনসিসির মনোনয়ন কিনলেন শাফিন/ছবি: বাংলানিউজ

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিস) মেয়র পদে উপ-নির্বাচনের মনোনয়ন পত্র সংগ্রহ করলেন জনপ্রিয় ব্যান্ড তারকা মাইলস'র শাফিন আহমেদ।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) তিনি ডিএনসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেমের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।

ববি হাজ্জাজের দল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) থেকে শাফিন আহমেদ প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে। তবে দলটি নির্বাচন কমিশনে নিবন্ধিত না হওয়ায় শাফিনকে স্বতন্ত্র থেকেই প্রতিদ্বন্দ্বিতা করতে হবে।

মনোনয়পত্র সংগ্রহের পর তিনি সাংবাদিকদের বলেন, আমরা সুষ্ঠু নির্বাচনের জন্য কমিশনকে লিখিত দাবি জানিয়েছি। আশাকরি, নির্বাচন কমিশনের কাছ থেকে তাদের যা করণীয় তা দেখতে পাবো। সুষ্ঠু নির্বাচনের জন্য ইসির যা যা করণীয় সব দৃশ্যমান দেখতে চাই।

শাফিন আহমেদ বলেন, নির্বাচনে লেবেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা অনেকে বিভিন্ন জায়গা থেকে এসেছি। তাই সবার জন্য সমান সুযোগ চাই। সেনা টহল চাই। অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চাই। এছাড়া নির্বাচনে অর্থের প্রভাব দেখতে চাই না।

তিনি বলেন, নির্বাচনী বিধিমালা যেন সবাই মেনে চলে ইসিকে সেদিকে নজর রাখতে হবে। সুষ্ঠু নির্বাচন হলে আমি জয়লাভ করবো বলে প্রত্যাশা করি। শাফিন আহমেদের জয় মানে ঢাকার জয়।

সাংবাদিক এক প্রশ্নের জবাবে শাফিন বলেন, কোনো কোনো সম্ভাব্য প্রার্থীকে জনসংযোগ চালাতে দেখছি। রঙ্গিন পোস্টার দেখছি। সময়ের আগেই কোনো প্রার্থীকে সোচ্চার হতে দেখতে চাই না।

নির্বাচন কমিশন এসব বিষয় দেখছে বলে জানিয়েছে। তারা ব্যবস্থা নেবে। তাদের প্রতি আস্থা যে সুষ্ঠুভাবে নির্বাচন করবে।

২৬ ফেব্রুয়ারি উত্তর সিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৮ জানুয়ারি।

গত ০১ ডিসেম্বর সাবেক মেয়র আনিসুল হকের মৃত্যুতে ডিএনসিসি'র ওই পদটিতে উপ-নির্বাচন হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
ইইউডি/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa