ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

রোহিতের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৯
রোহিতের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন কোহলি রোহিতের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন কোহলি-ছবি:সংগৃহীত

বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ছিটকে পড়ার পর ভারতীয় দল নিয়ে শুরু হয় ব্যাপক সমালোচনা। বিশেষ করে অধিনায়ক বিরাট কোহলি ও রোহিত শর্মার সম্পর্কে ফাটল ধরেছে বলে মিডিয়াগুলো দাবি করে। কিন্তু এমন খবরকে বিভ্রান্তিকর বলে উড়িয়ে দিলেন খোদ কোহলি নিজেই। জানালেন, এসব ঘটনা পুরোপুরি হাস্যকর ও অসম্মানজনক।

ভারতীয় গণমাধ্যমগুলো বিশ্বকাপের পরই মূলত একের পর এক গুঞ্জন ছড়ায়। যেখানে বলা হয় টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব নিয়ে কোহলি ও রোহিতের সঙ্গে ঝামেলা হচ্ছে।

এমনকি এও বলা হয়, তাদের দু’জনকে ভিন্ন ফরম্যাটে নেতৃত্ব দেওয়া হবে।

এতদিন চুপ থাকলেও অবশেষে মুখ খুললেন কোহলি। দলের যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজ সফরকে সামনে রেখে মুম্বাইয়ে কোহলি বলেন, ‘আমার মতে, সত্যি বলতে এটা বিভ্রান্তিকর। এমন সংবাদ পুরোপুরি হাস্যকর। আমি অনেক পাবলিক ইভেন্ট ও বিবৃতি থেকে জেনেছি তারা বলছে, তোমরা খুব ভালো খেলেছো। তোমাদের প্রতি আমাদের সম্মান রয়েছে। এরপরও এ ধরনের সংবাদ অসম্মানজনক। ’

তিনি আরও বলেন, ‘আমাদের ড্রেসিংরুমের আবহাওয়া নিয়ে সমালোচনা হচ্ছে। সেখানকার পরিস্থিতি যদি খারাপই হতো, তবে শেষ দুই-তিন বছর আমরা এমন (ভালো) ক্রিকেট খেলতে পারতাম না। আন্তর্জাতিক ক্রিকেটে সফলতা পেতে হলে ড্রেসিংরুমের আবহাওয়া কতটা ভালো হওয়া জরুরি তা আমি জানি। এটা যদি ভালো না হত তবে বিশ্ব ক্রিকেটে আমরা এই পজিশনে থাকতাম না। আমরা টেস্টে ৭ থেকে শীর্ষে এসেছি। ওয়ানডে ও টি-টোয়েন্টিতেও আমরা ধারাবাহিকতা ধরে রেখেছি। ’

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।