ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভোর থেকেই টিকিটের আশায় ক্রিকেটপ্রেমীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
ভোর থেকেই টিকিটের আশায় ক্রিকেটপ্রেমীরা টিকিট প্রত্যাশীদের লাইন। ছবি: জিএম মজিবুর

ঢাকা: আর মাত্র কয়েক ঘণ্টা পরেই বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচের মাধ্যমে শুরু হতে যাচ্ছে ত্রিদেশীয় সিরিজের। সোমবার (১৫ জানুয়ারি) দুপুর ১২টায় শুরু হতে যাচ্ছে ম্যাচ।

শনিবার (১৩ জানুয়ারি) থেকে এই সিরিজের টিকিট বিক্রি শুরু হলেও অনেকেই এখনো টিকিট সংগ্রহ করতে পারেননি। এর আগে অনলাইনে সহজ ডট কমের সাইট থেকে টিকিট বুকিং দিয়েছেন দর্শকরা।


 
তবে সোমবার (১৫ জানুয়ারি) সকাল ৮টা থেকে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেট ও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের সামনের বুথ থেকেও টিকিট বিক্রি করা হবে।
 
কিন্তু সকাল ৯টা থেকে এই টিকিট বিক্রি শুরু হওয়ার কথা থাকলেও ভোর ৪টা থেকেই ইনডোর স্টেডিয়ামের সামনের বুথে লম্বা লাইন। স্টেডিয়ামের সামনের রাস্তার লাইনে ভিড় করেছেন কয়েকশ’ মানুষ। তবে এবার অনলাইনে টিকিট বিক্রি হওয়ায় বুথে দর্শকদের উপস্থিতি কিছুটা কম বলে মনে করছেন অনেকে।

এদিকে, ইনডোর স্টেডিয়ামের এই বুথে পূর্ব ঘোষণা ছাড়াই রোববার (১৪ জানুয়ারি) অগ্রিম টিকিট বিক্রি করা হয়েছে বলে অভিযোগ করছেন উপস্থিত টিকিট প্রত্যাশীরা।
 
টিকিট সংগ্রহ করতে আসা ঢাকা কলেজের ছাত্র আব্দুল্লাহ বাংলানিউজকে বলেন, রোববার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টিকিট বিক্রি করা হয়েছে বলে শুনেছি। তবে আগে থেকে এ বিষয়ে কোনো ঘোষণা দেওয়া হয়নি। এছাড়া রাতে সহজ ডট কম থেকেও আজকের ম্যাচের টিকিট পাওয়া যায়নি। অনলাইন থেকে টিকিট নিতে হলে ম্যাচের দু’দিন আগে থেকেই বুকিং দিতে হচ্ছে।

অন্যদিকে, ভোর ৪টা থেকে টিকিটের অপেক্ষায় থাকা ইস্তিয়াজ এসেছেন চট্টগ্রাম থেকে। রাত ৩টায় মহাখালী বাসস্ট্যান্ডে নেমে সরাসরি শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের সামনে এসে দাঁড়িয়েছেন টিকিটের আশায়।
 
ইস্তিয়াজ বাংলানিউজকে বলেন, রাতে সিদ্ধান্ত নিলাম খেলা দেখবো। তিন বন্ধু রাত ১০টায় গাড়িতে উঠি। গাড়ি থেকে নেমে ভোর ৪টা থেকে এখানে দাঁড়িয়ে আছি। এখন কয়টায় টিকিট দেওয়া শুরু হবে জানি না। তবে শুনলাম গতকাল ১০০ টাকার সব টিকিট বিক্রি শেষ। এখন ১৫০ টাকার কিছু টিকিট আছে। ম্যাচ টাইম এগিয়ে ২টা থেকে ১২টা করা হয়েছে। সে হিসেবে টিকিট ১০টা থেকে এগিয়ে ৮টায় করার কথা। কিন্তু এখনো গেটই খোলেনি।

এদিকে, ৮ জানুয়ারি এক সংবাদ সম্মেলনে এই সিরিজের জন্য টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ওই সংবাদ সম্মেলনে বিসিবি জানায়, এই সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ হয়েছে ১০০ টাকা। আর সর্বোচ্চ মূল্য নির্ধারণ করা হয়েছে দুই হাজার টাকা।
 
ত্রিদেশীয় এই সিরিজ পুরোটাই হবে শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। এই টুর্নামেন্টের জন্য টিকিটের মূল্য বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জ দুই হাজার টাকা, গ্র্যান্ড স্ট্যান্ড এক হাজার টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ড ৩০০ টাকা, নর্দান ও সাউদার্ন স্ট্যান্ড ১৫০ টাকা ও ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা।

বাংলাদেশ সময়: ০৯১২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
এসআইজে/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।