[x]
[x]
ঢাকা, শনিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৪, ০৯ ডিসেম্বর ২০১৭

bangla news

শিষ্যরা আত্মতুষ্টিতে ভুগলে ‘খুন’ করবেন গার্দিওলা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-১১-২০ ১২:৩২:১৩ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

গত মৌসুমের মাঝে ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার সিটির দায়িত্ব নিয়েছিলেন পেপ গার্দিওলা। ফলে দলকে সেভাবে গুছিয়ে ওঠাতে পারেননি তিনি। তবে এ মৌসুমেই নিজের জাত চেনাচ্ছেন হাইপ্রোফাইল এ স্প্যানিশ। নিজ দলকে পয়েন্ট টেবিলের শীর্ষে নিয়ে রেখেছেন।

লিগে ২০ দলের ১৮টি ক্লাবই ১২টি করে ম্যাচ খেলেছে। এদের মধ্যে আট পয়েন্টের ব্যবধানে রেখে সবার ওপরে সিটিজেনরা। এবারের লিগে এখন পর্যন্ত কোনো হার নেই গার্দিওলা শিষ্যদের। ১১ জয়ের পাশাপাশি একটি ম্যাচে ড্র করেছে দু’বারের চ্যাম্পিয়নরা। বর্তমানে তাদের পয়েন্ট ৩৪।

দলের এত ভালো অবস্থার পরও বার্সেলোনার সাবেক কোচ তার শিষ্যদের সতর্ক করে দিয়েছেন। তিনি জানান দলের খেলোয়াড়রা যদি আত্মতুষ্টিতে ভোগে তবে তাদের ‘খুন’ করা হবে।

সর্বশেষ ম্যাচে সিটি আধিপত্য বিস্তার করে লিচেস্টার সিটির মাঠে ২-০ গোলে জয় পায়। গোলের দেখা পান গ্যাব্রিয়েল জেসুস ও কেভিন ডি ব্রুইন। এ মৌসুমে সিটিজেনরা এখন পর্যন্ত প্রতিপক্ষের জালে ৪০টি গোল করেছে। যেখানে হজম করেছে মাত্র সাতটি গোল।

উড়তে থাকা সিটির কোচ গার্দিওলা বলেন, ‘এমনটা হচ্ছে না। কারণ আমি তাদের কোচ। এমনটি হলে আমি তাদের খুন করে ফেলবো। আমার দল আত্মতুষ্টিতে ভুগবে না।’

আগামী মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ফেইনুর্দকে আতিথিয়েতা জানাবে সিটি। ইতোমধ্যে অবশ্য দলটি ইউরোপিয়ান আসরের শেষ ষোলো নিশ্চিত করে রেখেছে। আর আগামী রোববার লিগের ম্যাচে হার্ডাসফিল্ডের মাঠে সফর করবে তারা।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, ২০ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa