ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদাকে দেখতে ৪ ‘স্বজন’ কারাফটকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৮
খালেদাকে দেখতে ৪ ‘স্বজন’ কারাফটকে একটি গাড়িযোগে কেন্দ্রীয় কারাগারের ফটকে আসেন খালেদার পরিবারের চার সদস্য। ছবি: বাংলানিউজ

ঢাকা: দুর্নীতির দায়ে কারাগারে যাওয়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে এসেছেন তার ‘পরিবারের চার সদস্য’। কারাগারে বিএনপি প্রধানের সাক্ষাৎ পেতে তাদের তরফ থেকে যোগাযোগ করা হয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেল ২টা ৫৫ মিনিটে একটি গাড়িযোগে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারের ফটকে আসেন ওই চার স্বজন।

ওই স্বজনদের সঙ্গে থাকা বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাসিরউদ্দিনের ছেলে মীর হেলাল বাংলানিউজকে জানান, ওই চার জন খালেদার পরিবারের সদস্য।

তারা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারা কর্তৃপক্ষের কাছে অনুমতি চেয়েছেন।

কেন্দ্রীয় কারাগারের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বাংলানিউজকে জানিয়েছিলেন, বিকেলে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে তার স্বজনদের আসার কথা রয়েছে।

এর আগে বেলা ১১টার দিকে খালেদা জিয়ার জন্য ফল নিয়ে দেখা করতে এসেছিলেন নারী কর্মী-সমর্থকরা। একটি ফলের ডালায় সাজিয়ে খালেদার পছন্দের ফল পেঁপে, আম, আপেল, কমলা, বেদানা, আঙুর, কলা, নাসপাতি নিয়ে আসেন দুই নারী সমর্থক। কিন্তু নিয়ম না মেনে আসায় তাদের ফিরিয়ে দেওয়া হয়।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) পাঁচ বছরের কারাদণ্ড দেন আদালত। ১০ বছর করে কারাদণ্ড দেওয়া হয় খালেদার ছেলে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ অন্য আসামিদের। রায় ঘোষণার পরই খালেদাকে কারাগারে নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৮
এসজেএ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।