[x]
[x]
ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৪, ১৭ জানুয়ারি ২০১৮

bangla news

দেশ এগোচ্ছে না, পেছাচ্ছে: খালেদা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০২ ৭:৩৬:৩১ পিএম
ছাত্রদলের সমাবেশে বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ছবি: সুমন শেখ/বাংলানিউজ

ছাত্রদলের সমাবেশে বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। ছবি: সুমন শেখ/বাংলানিউজ

ঢাকা: সরকারের সমালোচনা করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, এই সরকার অবৈধ। আজকে দেশে গণতন্ত্র নেই। আজকে একব্যক্তির ইচ্ছানুযায়ী দেশ চলছে। একক ইচ্ছায় দেশ চলছে বলেই দেশ সামনে এগিয়ে যাচ্ছে না, পেছনে যাচ্ছে। 

মঙ্গলবার (০২ জানুয়ারি) সন্ধায় রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ মিলনায়তনে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

খালেদা জিয়া বলেন, ২০০৮ সালে আওয়ামী লীগ বলেছিল ১০ টাকা কেজি চাল খাওয়াবো, ঘরে ঘরে চাকরি দেবে, বিনামূল্যে সার দেবে। আজকে চালের দাম ৭০ টাকা, সারের দাম তিনগুণ বাড়িয়েছে। আমাদের সময় ৩০০ টাকা ছিল সারের বস্তা, যা এখন ১২শ’ টাকা। 

‘এখন তারা (আওয়ামী লীগ) পদ্মাসেতুর স্বপ্ন দেখাচ্ছে।কিন্তু আওয়ামী লীগের আমলে পদ্মাসেতু হবে না। জোড়াতালি দিয়ে যদিও করে দেয় সেই সেতুতে কেউ ওঠবে না।’ 

সরকারের সমালোচনা করে তিনি বলেন, আজকে ব্যাংকগুলো লুট করা হয়েছে, শেয়ারবাজার ব্যাংক লুটের এসব টাকা কোথায় যায়? বিএনপি তো অনেক বছর ক্ষমতার বাইরে…! সুতরাং আজকে সুইস ব্যাংকে কারা টাকা রাখে? 

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৭
এমএ/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa