ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কাদেরের মন্তব্য ‘শিষ্টাচার বহির্ভূত’ বললেন ফখরুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, জুলাই ২১, ২০১৭
কাদেরের মন্তব্য ‘শিষ্টাচার বহির্ভূত’ বললেন ফখরুল

ঠাকুরগাঁও: দলের চেয়ারপারসন খালেদা জিয়ার লন্ডন সফর নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদেরের মন্তব্যকে ‘শিষ্টাচার বহির্ভূত’ বলে উল্লেখ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২১ জুলাই) বেলা সাড়ে ১১টায় নিজ জেলা ঠাকুরগাঁওয়ে তার বাসভবনে ফখরুল সাংবাদিকদের সঙ্গে আলাপ করছিলেন।

বিএনপির পক্ষ থেকে চেয়ারপারসন চিকিৎসার জন্য লন্ডনে গেছেন বলে দাবি করা হলেও এ বিষয়ে ওবায়দুল কাদের একটি অনুষ্ঠানে বলেন, চিকিৎসার জন্য নয়, মামলার ভয়েই দেশ ছেড়েছেন খালেদা জিয়া।

ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসনের বিদেশ সফর নিয়ে ওবায়দুল কাদেরের বক্তব্য শিষ্ঠাচার বহির্ভূত। খালেদা জিয়ার বাইরে চলে যাওয়ার প্রশ্নই আসে না। বরং ইতিহাস আছে, ১/১১’র সময় তাদের নেত্রী শেখ হাসিনাই দেশের বাইরে চলে গিয়েছিলেন।

নির্বাচন আয়োজনের বিষয়ে ফখরুল বলেন, আমরা নির্বাচন করতে চাই। কিন্তু আওয়ামী লীগ সরকারি হেলিকপ্টার ব্যবহার করে নৌকার নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন, আর আমরা আদালতের বারান্দায় অথবা জেলখানার ভেতরে থাকবো, এটা হয় না। নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগ সুবিধা করতে পারবে না। বরং জনরোষে পড়বে।

এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, ‍জুলাই ২১, ২০১৭
এনটি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।