ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনা আক্রান্ত ফেনীর সিভিল সার্জন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, জুন ১২, ২০২০
করোনা আক্রান্ত ফেনীর সিভিল সার্জন

ফেনী: করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন ফেনী জেলা সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন। 

শুক্রবার (১২ জুন) বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) ফেনী জেলা সভাপতি ডা. শাহেদুল ইসলাম কাওসার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মো. সাজ্জাদ হোসেন।

শুক্রবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিক্যাল কলেজের পরীক্ষাগার থেকে পাঠানো প্রতিবেদনে তার নমুনা শনাক্ত হয়। তবে তার অবস্থা এখনো স্থিতিশীল বলে জানায় জেলা সিভিল সার্জন।

এদিকে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিমককে ভারপ্রাপ্ত সিভিল সার্জন হিসেবে নিযুক্ত করা হয়েছে।

ডা. রুবাইয়াত বিন করিম জানান, তিনি এ সংক্রান্ত কোনো চিঠি পাননি। তবে তাকে দায়িত্ব পালন করতে মৌখিকভাবে বলা হয়েছে।

করোনার প্রাদুর্ভাব ঠেকাতে ফেনী পৌরসভার ডাক্তারপাড়া, রামপুর, শান্তি কোম্পানি রোড ও দাগনভঞা উপজেলার পৌরসভা, ইয়াকুবপুর, পূর্বচন্দ্রপুর, রাজাপুর ইউনিয়নগুলো এবং ছাগলনাইয়ার পৌরসভাকে লকডাউন করা হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগের সর্বশেষ তথ্য অনুযায়ী ফেনীতে করোনা শনাক্ত হয়েছে ৩৭২ জনের, সুস্থ হয়েছে ৯১ জন ও মুত্যু হয়েছে নয়জনের।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, জুন ১২, ২০২০
এসএইচডি/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।