ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনা শিক্ষার সঙ্গে কাজের সুযোগ সৃষ্টি করছেন: নওফেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২০
শেখ হাসিনা শিক্ষার সঙ্গে কাজের সুযোগ সৃষ্টি করছেন: নওফেল অনুষ্ঠানে বক্তব্য রাখছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, উচ্চ শিক্ষা অর্জনের পাশাপাশি জীবিকার জন্য হাতে কলমে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে। কারণ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে উচ্চশিক্ষার পাশাপাশি কাজের সুযোগ সৃষ্টি করছেন।

রোববার (৫ জানুয়ারি) নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নাজিমউদ্দিন ভূঁইয়া বিশ্ববিদ্যালয় কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, উজ্জ্বল ভবিষ্যৎ এবং আত্মকর্মসংস্থান সৃষ্টির জন্য সরকার প্রযুক্তিকে সহজলভ্য করেছে।

যার সুবিধা গ্রহণ করে শিক্ষার্থীরা ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমানের পরিচালনায় ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শুক্লা সরকার, সহকারী কমিশনার (ভূমি) আফিফা খান, অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২০
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।