ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ইন্ডিয়া'র জন্মদিনে ভারতের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৭
ইন্ডিয়া'র জন্মদিনে ভারতের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা! ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, জন্টি রোডস ও তার মেয়ের ইন্ডিয়া

কলকাতা: ইন্ডিয়া’র দ্বিতীয় জন্মদিনে শুভেচ্ছা পাঠিয়েছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রাথমিকভাবে শুনে একটু অবাক লাগলেও ঘটনাটি সত্যি!

দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার জন্টি রোডসের দুই বছরের মেয়ের নাম ইন্ডিয়া। রোববার (২৩ এপ্রিল) ছিল ইন্ডিয়ার দ্বিতীয় জন্মদিন।

জন্মদিন উপলক্ষে ইন্ডিয়ার কাছে পৌঁছে যায় ভারতের প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা।
 
রোববার জন্টি রোডস টুইটারে মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে তার জন্মদিনের কথা জানান। এর পরেই নরেন্দ্র মোদির তরফে দুই বছরের ইন্ডিয়াকে শুভেচ্ছা জানানো হয়। পাল্টা সৌজন্য দেখিয়ে ধন্যবাদ জানান জন্টি রোডস।

মেয়ের নাম ইন্ডিয়া রাখা প্রসঙ্গে জন্টি রোডস জানিয়েছেন, ভারতীয় সংস্কৃতি যেমন সমৃদ্ধ, তেমনই বহুত্ববাদী। ভারতীয় ঐতিহ্য ও পরম্পরাও তার খুব প্রিয়। ঐতিহ্য এবং আধুনিকতার এই সংযোগ তার খুব পছন্দের।

জন্টি রোডস আশা প্রকাশ করেন তার মেয়েও ভবিষ্যতে ঐতিহ্য এবং আধুনিকতার ভারসাম্য বজায় রেখে এগিয়ে যেতে পারবে। এজন্যই তিনি তার নাম রেখেছেন ইন্ডিয়া।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০১৭
এসএস/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।